ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় নিহত ১, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:১২ ৬ জুন ২০২০ | আপডেট: ২০:২৭ ৬ জুন ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় আকষ্মিক ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড ঘরবাড়ি- ছবি একুশে টেলিভিশন।

ব্রাহ্মণবাড়িয়ায় আকষ্মিক ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড ঘরবাড়ি- ছবি একুশে টেলিভিশন।

ব্রাহ্মণবাড়িয়ায় আকষ্মিক ঘূর্ণিঝড়ে ১২টি গ্রামের ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। এসময় ১০ জন আহত হয়েছেন এবং ১ জনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) সকালে নাসিরনগরের ৯টি ও সরাইল উপজেলার ৩টি গ্রামের উপর দিয়ে এ ঝড় বয়ে যায়। 

জানা যায়, আকষ্মিক এই ঝড়ে ঘর ও গাছ চাপায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঝড়ের আতংকে হৃদরোগে আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঝড়ে বিপুল পরিমাণ ঘর-বাড়ি বিধ্বস্ত ও গাছ পালার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

নিহত ব্যক্তি আশুরাইল গ্রামের পোষ্ট অফিস কর্মচারী সোহেল আহমেদ। জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

ব্রাহ্মণবাড়িয়ায় আকষ্মিক ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড ঘরবাড়ি- ছবি একুশে টেলিভিশন।

নাসিরনগর উপজেলার সদর ইউনিয়ের পশ্চিমপাড়া, বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল, বেণীপাড়া, ইছাপুর, শ্রীঘর, পূবর্ভাগ ইউনিয়নের শ্যামপুর, গোর্কন ইউনিয়নের চৈয়ারকুড়ি, ফান্দাউক ইউনিয়নের আতুকোড়া, গোয়াল নগর ইউনিয়নের রামপুর গ্রাম ও সরাইল উপজেলার নোয়াগাও ইউনিয়নের পুচনী, বুড্ডা, শান্তিনগর গ্রামের উপর দিয়ে কয়েক মিনিটের ঝড় ভয়ে যায়। এতে বেশকিছু ঘরবাড়ি ও গাছপালা ভেঙ্গে পড়ে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এ বিষয়ে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী জানান, টর্নেডোর ক্ষমতা সম্পন্ন এ ঝড়ে কাঁচা-পাকাসহ বেশ কিছু ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং গাছপালার ব্যপক ক্ষতি হয়েছে। এতে কয়েক জন আহত হয়। আমরা ক্ষতিগ্রস্ত গ্রামগুলো পরিদর্শন করছি এবং ক্ষতিগ্রস্তদের তালিকা করা হচ্ছে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি