ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

চলতি বছরেই বিয়ের কোর্টে নামছেন নাদাল

প্রকাশিত : ০৯:৩২ ২ ফেব্রুয়ারি ২০১৯

‘বিয়ের জন্য অনেক সময় রয়েছে হাতে, কোর্ট থেকে অবসর নেওয়ার পরই বিয়ের কথা চিন্তা করব।’ জীবণের দ্বিতীয় ইনিংস সম্বন্ধে জানতে চাওয়া হলে এমনটাই জানিয়েছিলেন নাদাল। সম্প্রতি জকোভিচের কাছে হেরে দ্বিতীয়বার অস্ট্রেলিয়া ওপেন জয়ের অদূরেই থমকে যেতে হয়েছে তাকে। তবে এবার সময় হয়েছে ব্যক্তিগত জীবন কিছুটা গুছিয়ে নেওয়ার। তাই সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই সাতপাঁকে বাধা পড়তে চলেছেন ক্লে কোর্টের রাজা রাফায়েল নাদাল।

পাত্রী দীর্ঘদিনের বান্ধবী মারিয়া ফ্রান্সিসকা পেরেলো। ২০১৮ মে মাসে বান্ধবীর সঙ্গে নাদাল বাগদান পর্ব সেরে ফেলেছেন বলেই সূত্রের খবর। তবে রাফার বিয়ের প্রস্তাবে পেরেলোর সম্মতি জানানোর বিষয়টি এতদিন পরিবারের মধ্যেই সীমাবদ্ধ ছিল। এখন অপেক্ষা জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার। বৃহস্পতিবার টুইটারে এই খবর নিশ্চিত করেছে এটিপি।

উল্লেখ্য, চোটের কারণে দীর্ঘদিন কোর্টের বাইরে থাকার পর চলতি বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে রাফাকে পাওয়া গিয়েছিল পুরনো মেজাজেই। কিন্তু শেষ রক্ষা হয়নি। কোনও সেট না খুঁইয়ে ফাইনালে উঠলেও চ্যাম্পিয়নশিপ ম্যাচে বিশ্বের পয়লা নম্বরের কাছে নাস্তানাবুদ হতে হয় প্রাক্তন বিশ্বের পয়লা নম্বরকে। ম্যাচ হারের পর জোকারের কাছে বশ্যতা স্বীকার করে ১৭টি গ্র্যান্ড স্ল্যামের মালিক জানান, ‘নিজের ১০০ শতাংশ উজাড় করে দিলেও জকোভিচকে আটকানো মুশকিল ছিল।’

রড লেভার এরিনায় দ্বিতীয়বার মুকুট জয়ের অদূরে থামতে হলেও সামনে ফরাসি ওপেন। এখন তাকেই পাখির চোখ করছেন ফরাসি ওপেনের অবিসংবাদী নায়ক। আর টেনিসের অফ সিজনে অর্থাৎ অক্টোবরের শেষে কিংবা নভেম্বরের শুরুর দিকে পেরেলোর সঙ্গে চার হাত এক করবেন রেকর্ড ১১টি ফরাসি ওপেনের মালিক। দীর্ঘ ১৪ বছর সম্পর্কে থাকার পর অবশেষে চলতি বছরেই পরিণতি পেতে চলেছে রাফা-পেরেলোর এই সম্পর্ক। ম্যানাকোরে রাফায়েল নাদাল অ্যাকাডেমির সঙ্গেই যুক্ত রয়েছেন রাফার বান্ধবী মেরি পেরেলো।

সূত্র: কলকাতা ২৪x৭

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি