ঢাকা, বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

চলনবিলে নৌকা ডুবে ২ শিশুসহ নিহত ৩ 

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৩৬ ৫ আগস্ট ২০২০

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সুজা গ্রামের চলনবিলে নৌকা ডুবে ২ শিশু সহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় ২ জন নিখেঁাজ করেছে। নিহতরা হলো শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের বেল্লাল হোসেনের দুই শিশু কন্যা জয়নব খাতুন শিখা (৫) ও বিথি আক্তার বাসনা (৩)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, বুধবার বিকেলে ২৫/৩০ যাত্রী নিয়ে নৌকাটি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রাম থেকে উল্লাপাড়ার সুজা গ্রামের এক কবিরাজ বাড়িতে চিকিৎসার জন্য যাচ্ছিল। 

সুজা গ্রামের কবরস্থানের পাশে চলনবিলে নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এ সময় আশপাশের লোকজন নৌকা নিয়ে এসে অন্যান্য যাত্রীদের উদ্ধার করলেও ৪ জন নিখোঁজ হয়। পরে নৌকাটি উদ্ধার করার পর শিশু দুটির লাশ নৌকার ভিতর থেকে উদ্ধার করা হয়। এখনো নিখেঁাজ রয়েছে আরো ২ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। 

এদিকে একই দিন বিকেলে মোহনপুরের শুকলহাট থেকে উধুনিয়া যাওয়ার সময় নৌকার উপরে ছাঁদে বসে থাকা এক যাত্রী বৈদ্যুতিক তারে সর্ট লেগে  পানিতে পরে চয়ড়া গ্রামের একজন মারা গেছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি