Ekushey Television Ltd.

চাঁদা না দেওয়ায় লেগুনা চালকদের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত : ১৮:৫৫ ১৮ মার্চ ২০১৯ | আপডেট: ১৮:৫৯ ১৮ মার্চ ২০১৯

আশুলিয়ায় চাঁদার টাকা না দেওয়ায় ৬ লেগুনা চালকদের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এসময় গাড়িগুলোতে ভাংচুর চালিয়ে চালকদের সঙ্গে থাকা নগদ টাকা ও মুঠোফোনও ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। সোমবার আশুলিয়ার চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত লেগুনা চালকরা হলো, রবিউল ইসলাম (১৮), রানা  (১৯), মো. নয়ন (৩৫), ফরিদ উদ্দিন (৩৫) ও বাবুলসহ আরও একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাভারের উলাইল থেকে আশুলিয়া বাজার পর্যন্ত প্রতিদিন প্রায় অর্ধশতাধিক লেগুনা চলাচল করে। এসব লেগুনা প্রতি ৫০টাকা করে চাঁদা দাবি করে চারাবাগ এলাকার সন্ত্রাসী শফিক মৃধা। তবে লেগুনা চালকরা চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে শফিক মৃধার নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী লেগুনা চালকদের উপর অতর্কিত হামলা চালায়।

এ সময় তারা চালকদেরকে বেধরক পেটায় এবং তাদের সাথে থাকা নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় স্থানীয়রা একজোট হয়ে সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে আহত পরিবহন চালকদেরকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে জানতে অভিযুক্ত শফিক মৃধার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাবেদ মাসুদ বলেন,সন্ত্রাসী হামলার ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ খবর লেখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলেও থানা সুত্রে জানা যায়।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি