ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

চাঁপাইনবাবগঞ্জের মতিউর দেশসেরা কৃষক 

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত : ২১:৫৮ ২১ সেপ্টেম্বর ২০১৯

কৃষিক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই কৃষি পদক-২০১৯ পেয়েছে চাঁপাইনবাবগঞ্জের মো. মতিউর রহমান। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে মনামিনা কৃষি খামারের স্বত্বাধিকারী মতিউর রহমানের হাতে এ পুরস্কার তুলে দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। 

পুরস্কার হিসেবে ৫ লাখ টাকা, একটি সম্মাননা ক্রেস্ট ও একটি সনদপত্র প্রদান করা হয়। কৃষিক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে পুরুষ বিভাগে দেশ সেরা কৃষকের পুরস্কার পেয়েছেন তিনি।

এ বছর আট ব্যক্তি ও প্রতিষ্ঠানকে স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই কৃষি পদক প্রদান করা হয়। অন্য পুরস্কারপ্রাপ্তরা হলেনÑ সেরা কৃষক নারী বিভাগে ঢাকার সাভারের রাজিয়া সুলতানা, পরিবর্তনের নায়ক চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ,  সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি গবেষণা উদ্ভাবন ও প্রযুক্তি) বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউট,  সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি সহায়তা ও বাস্তবায়ন) গ্রামীণ জন উন্নয়ন সংস্থা, সেরা কৃষি রপ্তানিকারক লালতীর এবং জুরি স্পেশাল প্রাণ অ্যাগ্রো লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয়, চ্যানেল আইয়ের পরিচালক আব্দুর রশীদ মজুমদার, জহিরউদ্দিন মাহমুদ মামুন, স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ডের প্রকল্প পরিচালক শহিদুল আলম সাচ্চুসহ পদক প্রাপ্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি