ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

চার তারকার গোলে রিয়ালের জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫ ৬ অক্টোবর ২০১৯

স্প্যানিশ লা লিগায় বড় জয় পেলো রিয়াল মাদ্রিদ। শনিবার গ্রানাডার বিপক্ষে ৪-২ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। এদিন চার তারকা খেলোয়াড় গোলের দেখা পান। তার মধ্যে ইংলিশ ক্লাব চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে গতকালই প্রথম গোল পেয়েছেন বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড।

নিজেদের মাঠে রিয়ালের জয়টা অতো সহজ ছিল না। ম্যাচের একপর্যায়ে ৩-০ এগিয়ে গেলেও ঘুরে দাঁড়িয়েছিল গ্রানাডা। শোধ করে দিয়েছিল দুই গোল। কিন্তু শেষতক আর পারেনি তারা। উল্টো অতিরিক্ত সময়ে আরও একটি গোল করে ব্যবধানে ৪-২ করে ফেলে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে খেলার দুই মিনিটেই প্রথম গোল পেয়ে যায় রিয়াল। দলের হয়ে নিয়মিত গোল করতে থাকা করিম বেনজেমাই রিয়ালকে এগিয়ে দেন। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন বেলজিয়ান ফরোয়ার্ড হ্যাজার্ড।

দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে রিয়ালের তৃতীয় গোলটি আসে মিডফিল্ডার লুকা মদ্রিচের পা থেকে। এরপরই খেলায় ফিরে আসে গ্রানাডা। ৬৯ মিনিটে পক্ষে গোল করেন ডারউইন মাচেস। এই গোলের ৮ মিনিট পর রিয়ালকে ছত্রভঙ্গ করে ডিফেন্ডার ডোমিঙ্গো দুয়ার্তে রিয়ালের জালে বল জড়িয়ে দেন। ফলাফল রিয়াল ৩, গ্রান্ডা ২। যার কারণে ভয় ঢুকে যায় রিয়াল সমর্থকদের মনে।

তবে ম্যাচের একদম শেষ সময়ে (৯০+২) মিনিটে কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজ গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন। শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জিদান শীর্ষরা।

গ্রানাডা যদি ম্যাচে জয় পেতো তাহলে রিয়ালকে টপকে শীর্ষে উঠে যেত। তা আর হয়নি, শীর্ষেই রয়ে গেলো রিয়াল। আর দ্বিতীয় স্থানে রয়েছে গ্রানাডা।

এএইচ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি