ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

চালকদের ফুল দিয়ে চমক দেখালেন এসপি ফাতিহা

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৯ ২২ আগস্ট ২০১৯

চালকদের সঙ্গে বৈধ কাগজপত্র ও হেলমেট থাকলেই তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে চমক সৃষ্টি করেন ঝালকাঠি জেলা পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন। বৃহস্পতিবার সকালে জেলার সড়ক ও মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক সচেতনতা অভিযানের অংশ হিসেবে তিনি এ অভিনব উদ্যোগ নেন। 

এদিন সকালে শহরের পেট্রোল পাম্প মোড়ে বসানো চেকপোষ্টে যানবাহনের বৈধ কাগজপত্র পর্যবেক্ষণ করেন তিনি। এসময় চালকদের বৈধ কাগজপত্র থাকলে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান এই নারী পুলিশ সুপার। 

ট্রাফিক সচেতনতা বৃদ্ধিতে অভিযানের অংশ হিসেবে শহরের বিভিন্ন স্থানে ট্রাফিক পুলিশের চেকপোস্ট বসানো হয়। এতে মোটরসাইকেল ও যানবাহন তল্লাশী করে হেলমেট ও কাগজপত্রবিহীন চালকদের বিরুদ্ধে মামলা দেয়া হয়। আর যাদের কাগজপত্র সঠিক এবং হেলমেট মাথায় পাওয়া যাচ্ছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন এসপি ফাতিহা।

এ বিষয়ে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, ট্রাফিক আইনের ওপর সাধারণ মানুষকে সচেতন করতেই আমরা এই অভিযান চালাচ্ছি। আশা করি রাস্তায় গাড়ি চলাচলের সময় সাধারণ মানুষ সাবধানে রাস্তা পার হবে। 

এছাড়া, চালকদের সচেতন ও দায়িত্বশীল করতে নিয়মিত এ অভিযান পরিচালিত হবে এবং ঝালকাঠি জেলাকে দুর্ঘটনামুক্ত রাখাতে এ কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান সাড়া জাগানো এই নারী এসপি।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি