ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

চুরি করতে এসে গৃহকর্তাকে কুপিয়ে জখম,আটক ১

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৪৬ ৬ জুলাই ২০২০ | আপডেট: ১৬:৪৯ ৬ জুলাই ২০২০

ঝালকাঠির রাজাপুরে চুরি করতে এসে বাধার সম্মুখীন হয়ে গৃহকর্তাকে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। আঘাত করে পালানোর সময় গৃহকর্তার চিৎকারে এলাকাবাসীর ধাওয়া করে চোরকে আটক করে। উপজেলার সদর ইউনিয়নের আলগী এলাকায় খলিফা বাড়ীতে গতকাল রোববার দিবাগত রাত আনুমানিক ১০টায় এ ঘটনা ঘটে। 

আহত বৃদ্ধ মো. নুরু খালিফা (৬৫)কে রাতেই রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক চোর মো. রাকিব তালুকদার একই ইউনিয়নের পোদ্দার হাওলা গ্রামের মো. মহারাজ তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানান,আলগী এলাকার বাসিন্দা বয়োবৃদ্ধ মো. নুরু খালিফা (৬৫)কে একা পেয়ে একদল চোর ঘরে ঢুকে। ঘরে থাকা একটি বস্তা ও হাড়ি-পাতিল নিয়ে পালানোর সময় সে তাদের বাধা দেয়। এতে ওই চোর বৃদ্ধকে অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত যখম করে। তখন বৃদ্ধার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ধাওয়া করে। রাকিব তালুকদার নামে এক চোরকে আটক করে কয়েক দফা গণধোলাই দেয় এলাকাবাসী। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ভুক্তভোগী আহত বৃদ্ধ গৃহকর্তা মো. নুরু খলিফা জানান, রাকিবসহ অপরিচিত আরও ৪-৫ জনের একদল চোর আমার ঘরে ডুকে ঘরের আলো বন্ধ করে আমাকে মারধর শুরু করে এক পর্যায় ধাড়ালো দা দিয়ে কুপিয়ে আঘাত করে। তখন আমি চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি টের পেয়ে চোরের দল পালিয়ে যাওয়ার সময় রাকিবকে ধরলেও বাকিরা পালিয়ে যায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, এ ঘটনায় ধৃতচোরের বিরুদ্ধে রাজাপুর থানায় একটি নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি