ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

চুয়াডাঙ্গায় অপহৃত যুবক উদ্ধার,গ্রেফতার ৩ 

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৫ ৮ জুলাই ২০২০

চুয়াডাঙ্গার জীবননগরে অপহরণ মামলার দু’ঘন্টার মধ্যে অপহৃত যুবক আনারুল (২২) কে উদ্ধারসহ ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছেন জীবননগর থানা পুলিশ। বুধবার (৮ জুলাই) বিকালে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন।

গ্রেফতার তিন অপহরণকারীরা হলেন- দর্শনা থানার ছোট বলদিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে মামুন (৪৫), পারকৃষ্ণপুর গ্রামের খাতের আলীর ছেলে আলমগীর হোসেন বেল্টু (৩৭) ও কামালের ছেলে মজনু (৩৬)।

ওসি জানান, উপজেলার কাশিপুর গ্রামের আব্দুল মজিদ ৭ জুলাই মঙ্গলবার সন্ধ্যা ৬টায় জীবননগর থানায় উপস্থিত হয়ে জানান তার মেঝ ছেলে আনারুল গত ৩ জুলাই সকাল ১০টার দিকে বাড়ি থেকে শ্বশুরবাড়ি দর্শনা মদনার উদ্দেশ্যে রওনা দেয়। বেলা ১২টার দিকে তার মোবাইলে অপরিচিত এক ব্যক্তি ছেলে ভিকটিম আনারুলের কাছে ৫৭ হাজার টাকা পায় বলে জানায়। টাকা না দিলে আনারুলকে হত্যা করে ফেলবে বলে হুমকি দেয়।

পরে পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষণিক দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান ও জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দর্শনার থানার পারকৃষ্ণপুর এলাকা অভিযান পরিচালনা করে ভিকটিম আনারুলকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি