ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

চোখে রড ঢুকিয়ে পিতাকে হত্যা করে পুত্র পলাতক

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৪ ৯ নভেম্বর ২০১৯

ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের জেরে দিনমজুর পিতা দেলোয়ার হোসেন খানের (৪৫) চোখে রড ঢুকিয়ে দিয়ে হত্যা করে পালিয়েছে ঘাতক পুত্র হৃদয় (২৩)। শুক্রবার (৮ নভেম্বর) রাত অনুমানিক ৮টার দিকে উপজেলার ছোট কৈবত্যখালী গ্রামে এ ঘটনা ঘটে।

রাজাপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত দেলোয়ার হোসেন খান এর বখাটে ছেলে হৃদয় খান (২৩) ইতিপূর্বে ৪টি বিয়ে করেছে। দরিদ্র পরিবারের সদস্য ঘাতক হৃদয় কোন উপার্জন না করে একের পর এক বিয়ে করে পিতার কাছে প্রায়'শ টাকা চাওয়াকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ করে আসছে।

শুক্রবার রাতে একইভাবে ঝগড়ার এক পর্যায়ে বখাটে লোহার রড নিয়ে পিতার চোখের মধ্যে ঢুকিয়ে দিলে চোখ ভেদ করে  মাথার ভিতরে ডুকে যায়।
 
এ ধরনের গুরুত্বর আঘাতে দেলোয়ার খান মাটিতে লুটিয়ে পড়লে স্ত্রী ফাতিমা আল্লাদি বেগমের চিৎকারে আশপাশের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসে। তারা দ্রুত তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। তাৎক্ষণিকভাবে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে রাত অনুমানিক ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন খান মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি আর লিখিত অভিযোগ পেলেই তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং বখাটে হৃদয়কে গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি