ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

ছাগলনাইয়ায় ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বারসহ গ্রেফতার ৫

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৭, ৭ অক্টোবর ২০২০

ফেনীর ছাগলনাইয়া ধর্ষণ ও ধর্ষণের সহায়তার অভিযোগে ইউপি মেম্বার নুরুল করিম সবুজসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধার পর থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ জানান, ‘কিছুদিন আগে এক নারীকে ধর্ষণ করেন ওই ইউনিয়নের ফজলুল করিম প্রকাশ বাবু নামে এক ব্যক্তি। ব্যাপারটি জানাজানি হলে স্থানীয় ইউপি মেম্বার সবুজসহ অন্যান্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে ব্যাপারটি ধামাচাপা দিতে চেষ্টা করেন। এর প্রেক্ষিতে ওই নারী ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করেন।’

তিনি বলেন, ‘মামলায় প্রধান আসামি বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেছেন ওই নারী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সন্ধ্যায় তাদের থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে।’

গ্রেফতারকৃতরা হলেন, ফজলুল করিম প্রকাশ বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী প্রকাশ সবুজ মেম্বার। সবুজ উপজেলার মহামায়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য। আজ বুধবার সকালে তাদের ফেনীর আদালতে হাজির করা হবে।

স্থানীয়রা জানায়, আবুল হোসেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সবুজ ছাগলনাইয়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগেও তার বিরুদ্ধে আদালতে ধর্ষণের অভিযোগ করে দ্বিতীয় স্ত্রীর স্বীকৃতি পেয়েছেন এক নারী।
এআই/এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি