ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৮, ১৫ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর কামারছড়ি চা বাগানে ছেলের লাঠির আঘাতে বাবা প্রাণ হারিয়েছে। এ ঘটনায় আসামীর মা বাদী হয়ে ছেলের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। নিহত চা শ্রমিকের নাম শ্যামল দাস (৪৫)।

কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও চা শ্রমিকনেতা রাম ভজন কৈরি জানান, মঙ্গলবার রাতে কামারছড়া চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মদ্যপ অবস্থায় থাকা তার স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করে। এসময় স্বামীকে ২০০ টাকা দিলে সে আরও টাকা দাবি করার পর টাকা না দিলে তার হাতে পাওয়া ২০০ টাকা ছিড়ে ফেলে। 

তর্ক-বিতর্কের এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে তার বাবার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সে মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত শ্যামলাল রবিদাস কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এ ঘটনার পর থেকে ছেলে নন্দলাল রবিদাস পালাতক রয়েছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস ছেলেকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ তদন্ত সোহেল রানা জানান, মামলা হয়েছে অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।’
কেআই// 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি