ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১, || মাঘ ৯ ১৪২৭

জন-মিথিলার ছবি ভাইরাল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪, ৪ ডিসেম্বর ২০১৮

ফেসবুকে সংগীতশিল্পী ও অভিনেতা জন কবির এবং মডেল-অভিনেত্রী মিথিলার একটি ছবি ভাসছে। আর এ ছবি নিয়েই শুরু হয়েছে নানা গুঞ্জন। ইতিমধ্যে ছবিটি ভাইরাল হয়ে গেছে। তবে ভাইরাল হওয়া এই ছবি নিয়ে ক্ষুব্ধ অভিনয়শিল্পী রাফিয়াত রশিদ মিথিলা। অন্যদিকে, বিষয়টিকে পাত্তাই দিচ্ছেন না ব্যান্ডসংগীতের শিল্পী জন কবির।

জানা যায়, সোমবার বিকেলে একটি টিভি অনুষ্ঠানের সেটে সবার মতো সেলফি তোলেন তারা। এরপর সন্ধার দিকে জন কবির ‘কনটেন্ট’ ক্যাপশন দিয়ে ছবিটি ফেসবুকে শেয়ার করলে সেটি ভাইরাল হয়ে যায়। জন ও মিথিলা দীর্ঘদিনের বন্ধু। একসঙ্গে অনেক নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন। এ পর্যন্ত দুজনের বহু ছবি প্রকাশিত হয়েছে ফেসবুক ও গণমাধ্যমে।  

মিথিলা এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, নাটক, ইন্টারভিউ, বিজ্ঞাপনের কারণে একসঙ্গে আমাদের বহু ছবি আছে। আমি বুঝতে পারছি না, এ ছবিতে বিশেষ কী আছে? নিম্ন রুচির বিকারগ্রস্ত কতগুলো লোকের কিছু মন্তব্যে আমি খুবই হতাশ হয়েছি। এটা সাইবার বুলিং, এটা অপরাধ।

মিথিলা জানান, ‘আমার আমি’ অনুষ্ঠানের উপস্থাপনা করি আমি। সেখানে একটি পর্বের শুটিংয়ে এসেছিলেন শিল্পী জন কবির ও তানযীর তুহিন। সেই সেটেই ছবিটি তুলেছিলেন জন-মিথিলা।

জন এ বিষয়ে বলেন, ‘শুধু কাজকে কেন্দ্র করে মানুষ যে মজার মজার জিনিস বানায়, সেটা শেষ পর্যন্ত আর মজা থাকে না। বিরক্তির পর্যায়ে চলে যায়। ফেসবুকের কল্যাণে মানুষ এখন যা খুশি তাই করছে।’

এসি  

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি