ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

জবি ডিবেটিং সোসাইটির সভাপতি জুনায়েদ সম্পাদক দ্বীন

জবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:২১ ৭ নভেম্বর ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির ২০১৯-২০ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে লোক প্রশাসন বিভাগের জুনায়েদ হোসাইন ইমন এবং সাধারন সম্পাদক পদে দর্শন বিভাগের দ্বীন ইসলাম নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কার্যালয়ে জবি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনের ফলাফল শেষে ১৫ সদস্যের এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন, সংগঠনটির প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, নির্বাচন কমিশনার ও প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী নাসির উদ্দিন, ডেপুটি রেজিস্টার জিয়াউর রহমান এবং মডারেটর সুমন কুমার মজুমদার।

কমিটির অন্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি পদে মুলহাম হায়দার গালিব, যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্নী আক্তার, অর্থ সম্পাদক নাহিদ হাসান রবিন, সাংগঠনিক সম্পাদক বেগ শোয়াইব আহমেদ, প্রচার সম্পাদক পদে এফ এম নওরুজ্জামান নিয়ন, দপ্তর সম্পাদক পদে মো. সাইদুল ইসলাম সাইদ, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. জুবাইদুর রহমান জনি, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক পদে আসাদুজ্জামান, সদস্য পদে নুরুজ্জামান, মোর্শেদ হাসান আসিফ, সারোয়ার হোসাইন সোহান এবং সংরক্ষিত নারী সদস্য পদে নিশাত আন্জুম চৈতী ও রাফিয়া রহমান নির্বচিত হয়েছেন।

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি