ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ১:২৯:৩৯

Ekushey Television Ltd.

জাতীয় দলের জন্য পরীক্ষা দিতে প্রস্তুত তুষার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৫ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার

ঘরোয়া ক্রিকেটে সেঞ্চুরি করে চলেছেন তুষার ইমরান। সর্বোচ্চ সেঞ্চুরি ২৮টি এবং রান ১০ হাজার ৪১৮ এখন তার। এরপর তুষার জাতীয় দলে কেন সুযোগ পান না? নির্বাচকদের ধারণা, জাতীয় দলে খেলার মতো ফিটনেস নেই তার। ‘এ’ দলের হয়ে খেলে নিজেকে প্রমাণ করে জাতীয় দলে ফিরতে প্রস্তুত এই ডান-হাতি ব্যাটসম্যান। তার ধারণা, একজন ব্যাটসম্যানের ২৭-২৮ বছর বয়সেই টেস্ট খেলা শুরু করা উচিৎ।

তুষার ইমরান জানান, টেস্ট ম্যাচ খেলার জন্য অভিজ্ঞতা লাগে। এখন তা অনুভব করি। যারা অল্প বয়সে টেস্ট খেলা শুরু করেছে তারা হয়তো ৫-৬ বছর পর বুঝবে টেস্ট ম্যাচ আসলে ২৭-২৮ বছর বয়সে শুরু করা উচিৎ।

তুষার আরও বলেন, রান করতে থাকলে অতিরিক্ত ফিটনেস নিয়ে কাজ করার দরকার হয় না। আমি রান করে যাচ্ছি। ফিটনেসও আগের চেয়ে অনেক ভালো।

তিনি বলেন, নির্বাচকরা যদি মনে করেন, চূড়ান্তভাবে ফিটনেসের পরীক্ষা নেওয়া উচিৎ, তাহলে ‘এ’ দলে আমাকে খেলাতে পারেন। সামনে ‘এ’ দলের সিরিজ রয়েছে। শাহরিয়ার নাফীস, নাঈম ইসলাম এবং রাজও (আবদুর রাজ্জাক) সুযোগ পেতে পারে। অলক কাপালী আছে। ‘এ’ দলে তাদের সুযোগ দিলে পারফর্ম করে জাতীয় দলে জায়গা করে নিতে প্রস্তুত তারা। আমি আমার মতো চেষ্টা করে যাই। দেখি কাউকে টপকানো যায় কিনা। আমার পজিশনে সাকিব, মুশফিক, রিয়াদ, মুমিনুলরা খেলে। তারা জাতীয় দলের হয়ে রান করে যাচ্ছে, আমি ঘরোয়া ক্রিকেটে। আমি শতভাগ দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। যেখানে সুযোগ পাচ্ছি সেখানেই ভালো করার চেষ্টা করছি। যদি নির্বাচকরা মনে করেন জাতীয় দলের জন্য ফিট, তাহলে আমি খেলতে প্রস্তুত।


এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি