ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

জানালার গ্রীলে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:১১ ২২ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় নিজ কক্ষের জানালার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার টঙ্গাবাড়ি বঙ্গবন্ধু রোড এলাকার হাকিম মাদবরের ভাড়াবাড়ির একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মুসলিমা আক্তার (১২) মাগুড়া জেলার মোহাম্মদপুর থানার বেথুরি গ্রামের মৃত সাহেব মোল্লার মেয়ে। সে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় তার খালা সাজেদা বেগমের পরিবারের সাথে থাকতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) কামরুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মুসলিমা নামে ওই কিশোরী ছোটবেলা থেকেই তার গার্মেন্ট গার্মেন্টসে কাজ করতো।সে তার খালার পরিবারের সাথে আশুলিয়া এলাকায় ভাড়া বাসায় থাকতো। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে তার খালা-খালু তাদের কর্মস্থলে চলে যায়। এরপরে সে বাসায় একাই ছিল।পরে দুপুরে তার খালাতো বোন স্কুল থেকে এসে মুসলিমার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় পায়। এসময় অনেক ডাকাডাকির পরও তার সাড়া না পাওয়ায় পুলিশে খবর দেয়।এরপরে পুলিশ দুপুরে নিজকক্ষের জানালার সাথে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় মুসলিমার মরদেহ উদ্ধার করেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে মুসলিমা নামে ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

কেআই/এসি

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি