ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

শেষ হলো ‘লাইকি পার্টনারস মিটআপ ২০২১’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ২১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:০৩, ২৩ ডিসেম্বর ২০২১

মিডিয়া ও কমিউনিকেশন, মিউজিক লেবেল, ওটিটি প্ল্যাটফর্ম সহ বিভিন্ন শিল্পের সম্ভাব্য অংশীদারদের সম্মিলনের মাধ্যমে ভবিষ্যৎ অংশীদারিত্বের সম্ভাবনা উন্মোচনে ‘পার্টনারস মিটআপ ২০২১’ আয়োজন করেছে জনপ্রিয় স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি ও শেয়ারের অ্যাপ লাইকি। সম্প্রতি, হোটেল বেঙ্গল ক্যানারিতে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। 

প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মাসুদ রানা সহ লাইকি বাংলাদেশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা পোস্ট, সিএমভি মিউজিক, সিএমভি ড্রামা, ঈগল মিউজিক, ঈগল প্রিমিয়ার, ভিজ্যুয়ালসিনবিডি, ফাহিম মিউজিক, বঙ্গ বিডি, সিনেমাওয়ালা, সিডি চয়েস, সাউন্ডটেক বিডি, জাগোনিউজ২৪.কম, লে পয়েন্ট অরিজিনাল, টেন মিনিট স্কুল, এনটিভি, আরটিভি, চ্যানেল আই ও বাংলা টিভি চ্যানেলের মতো বিভিন্ন ব্যবসায়িক অংশীদারদের প্রতিনিধিরা। 

এ ব্যাপারে লাইকি বাংলাদেশের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মাসুদ রানা বলেন, “স্বল্প দৈর্ঘ্যের ভিডিও তৈরি এবং শেয়ারের প্ল্যাটফর্ম ছাড়াও, ব্যবসা প্রতিষ্ঠানের প্রবৃদ্ধি এবং তাদের সবার কাছে পৌঁছানোর ক্ষেত্রে অন্যতম কার্যকরী মাধ্যম হয়ে উঠেছে লাইকি। ইতোমধ্যে, লাইকি’র সাথে অনেকেই অংশীদারিত্ব করেছে এবং এরা সকলেই ব্যাপকভাবে উপকৃত হয়েছে। ব্যবসার নতুন দিগন্ত উন্মোচনে সেসব সম্ভাবনাকে ঘিরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।”

সুপারলাইক ও সুপারফলো সহ লাইকি’র কিছু সাম্প্রতিক ফিচার আপডেট এই অনুষ্ঠানে উন্মোচিত হয়। ক্রিয়েটর ও ব্যবসায়িক পার্টনাররা যাতে তাদের অডিয়েন্সের সাথে আরও ভালোভাবে যুক্ত হতে পারেন, সেজন্য নতুন দুটি ফিচার যুক্ত করা হয়েছে। বিভিন্ন ব্র্যান্ডের সাথে অংশীদারিত্বে লাইকি যেসব কাজ করেছে সেগুলোর ইনসাইট ও ফলাফল অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গের সাথে শেয়ার করা হয়। 

বাংলাদেশের মানুষের কাছে লাইকি অত্যন্ত জনপ্রিয় একটি প্লাটফর্ম। এর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বিভিন্ন শিল্পের ব্যবসায়িক অংশীদাররা ব্যবসায়িক প্রবৃদ্ধির সুযোগ গ্রহণ করতে পারেন। আর লাইভ স্ট্রিমিং, সৃজনশীল হ্যাশট্যাগ চ্যালেঞ্জ এবং কেওএল প্রমোশনের জন্য বিভিন্ন প্রকার অংশীদারিত্বে আগ্রহী লাইকি। এর আগে, লাইকি সিএমভি ও প্র্যাংক কিং এর সাথে অংশীদারিত্ব করেছে এবং অংশীদারিত্বের মাধ্যমে ‘নলেজ মান্থ’ এর মতো উদ্ভাবনী ক্যাম্পেইন নিয়ে এসেছে। সিএমভি’র সাথে অংশীদারিত্বে নতুন নাটকের প্রচারণার জন্য লাইকি হ্যাশট্যাগ চ্যালেঞ্জ #এক্সচেঞ্জ চালু করে। একটি ওয়েব সিরিজের প্রচারণার জন্য লাইকি প্র্যাংক কিং (https://likee.video/hashtag/Dhakatokhulna) এর সাথে অংশীদারিত্ব করে। এই প্রচারণার মাধ্যমে ওয়েব সিরিজটি সেই সময় ইউটিউবে বাংলাদেশে ট্রেন্ডিংয়ের তালিকায় স্থান দখল করেছিল । 

নতুন সম্ভাবনা উন্মোচনে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ভবিষ্যতে লাইকি’র সাথে অংশীদারিত্বের আহ্বান জানিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি