ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

জাবি এলামনাই ইউএসএ এর সভাপতি মেহের কবীর, সম্পাদক লিটু আনাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৬ ২৮ জানুয়ারি ২০২০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যাসোসিয়েশন অব আমেরিকার ২০২০-২০২১ বর্ষের কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ২১ ব্যাচ বাংলা বিভাগের মেহের কবীর, এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ৩৩তম ব্যাচ, দর্শন বিভাগের লিটু আনাম।
 
গত ২৭ ডিসেম্বর অ্যাসোসিয়েশনের সাবেক কমিটির সকল সদস্য এবং উপদেষ্টা পরিষদের টেলিকনফারেন্স মিটিং-এ সকলের সম্মতিক্রমে মেহের কবীরকে নতুন বর্ষ ২০২০-২০২১ এর জন্য সভাপতি নির্বাচন করা হয় এবং লিটু আনামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ।

পরবর্তীতে নতুন সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপদেষ্টা কমিটির সকল সদস্যদের পরামর্শের ভিত্তিতে গত ২৫ জানুয়ারী ৩০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

২০২০-২১ কার্যকরী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে হুমায়ুন কবির ১২ ব্যাচ রসায়ন বিভাগ, হাবিব রহমান ১৩ ব্যাচ সরকার ও রাজনীতি, মেঘনা পল ১৪ ব্যাচ পরিসংখ্যান, সামিত মন্ডল ১৯ ব্যাচ পদার্থ বিজ্ঞান, মোহাম্মদ রহমান পলিন ২০ ব্যাচ ভূগোল ও শামীমারা বেগম ২৩ ব্যাচ ইংলিশ বিভাগ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আশিষ ঘোষ ৩১ ব্যাচ সি.এস.ই এবং অরুপ কুমার ভৌমিক ২৯ ব্যাচ বাংলা বিভাগ। 

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন দুররে মাকনুন নবনী ৩১ ব্যাচ প্রাণী বিজ্ঞান, সহ সাংগঠনিক সম্পাদক তানজিয়া শারমিন ৩৪ ব্যাচ ইংলিশ বিভাগ। কোষাধ্যক্ষ প্রশান্ত মল্লিক অয়ন ৩৬ ব্যাচ দর্শন বিভাগ এবং সহ কোষাধ্যক্ষ কানিজ সুলতানা কেকা ৩৬ ব্যাচ নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ, নির্বাচিত হন। সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার কবির ৩৪ ব্যাচ ইংলিশ এবং সহ সাংস্কৃতিক সম্পাদক রাবেয়া ভুইয়া ৩৮ ব্যাচ বাংলা বিভাগ। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আল হামারা শিমু ২৬ ব্যাচ নৃবিজ্ঞান এবং সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাত আরা সনি ৩৫ ব্যাচ প্রত্নতত্ব নির্বাচিত হন। 

কার্যকরী সদস্য নির্বাচিত হন যথাক্রমে মারীস্টেলা আহমেদ শ্যামলী ১২ ইংলিশ, সুজিত পল ১২ পরিসংখ্যান, অর্ঘ্য শারথী সিকদার ২০ অর্থনীতি, মোহাম্মদ নাছিরুল্লাহ ২৩ ইংলিশ, মানষী হাজরা ২৩ ভূগোল, তামান্না শবনম পাপড়ি ২৯ পদার্থ বিজ্ঞান, আবু ফিরোজ ২৯ উদ্ভিদ বিজ্ঞান, হারুন ইবনে রশিদ পাপ্পু ৩২ অর্থনীতি, সিব্বির আহমেদ উৎপল ৩২ প্রত্নতত্ব, মোস্তাফিজুর রহমান লিটন ৩৩ ইতিহাস, তালুকদার মোহাম্মদ শামসুদ্দোহা ডন ৩৫ সরকার ও রাজনীতি এবং  আজিম উদ্দিন ৩৯ বাংলা বিভাগ। 

উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হন যথাক্রমে একরামুল করিম ১ম ব্যাচ পরিসংখ্যান, সিরাজ উদ্দিন, ১ম ব্যাচ অর্থনীতি, মোহাম্মদ মনিরুজ্জামান, ৯ম ব্যাচ ভূগোল, আশুতোষ সাহা ৯ম ব্যাচ পদার্থ বিজ্ঞান, মোহাম্মদ কবির কিরন ১০ম ব্যাচ পদার্থ বিজ্ঞান, আকতার আহমেদ রাশা ১০ম ব্যাচ ইংলিশ, শিবাজী সাহা ১০ম ব্যাচ পদার্থ বিজ্ঞান, খালেদ মনির জোসেফ ১০ম ব্যাচ ভূগোল, নাহিদ সুলতানা কলি ১০ম ব্যাচ বাংলা, সাদেক আর চৌধুরী ১০ ব্যাচ পরিসংখ্যান, মিল্টন জকি ১০ম ব্যাচ সরকার ও রাজনীতি, সাব্বির আহমেদ ১০ম ব্যাচ পদার্থ বিজ্ঞান, জামিল আতাহার ১১ ব্যাচ রসায়ন, আহসীন হাবিব জুয়েল ১১ ব্যাচ অর্থনীতি এবং ফারজানা নাসরিন সাথি ১২ ব্যাচ ইংলিশ বিভাগ।

বিগত কমিটির সভাপতি মারীস্টেলা আহমেদ শ্যামলী বলেন খুব শীঘ্রই এক জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও শপথ পাঠ করানো হবে।

কেআই/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি