ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জার্মানিকে রুখে দিল সার্বিয়া

প্রকাশিত : ১১:৫৫, ২১ মার্চ ২০১৯

প্রীতি ম্যাচে ঘরের মাঠে আধিপত্য ছিল জার্মানির। কিন্তু তারপরও সার্বিয়ার বিপক্ষে জয়ের দেখা পেল না জোয়াকিম লোর তারুণ্যনির্ভর দলটি।

বুধবার রাতে জার্মানির ভলফসবুর্কে প্রীতি ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। দুই দেশের এটি ছিল তৃতীয় মুখোমুখি দেখা। প্রথম দেখায় ২০০৮ সালে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সার্বিয়াকে ২-১ গোলে হারিয়েছিল জার্মানি। আর ২০১০ বিশ্বকাপে গ্রুপপর্বে ১-০ গোলে হেরেছিল জার্মানরা। এদিকে, সবশেষ ম্যাচে কেউ জিতলো না।

সবশেষ ম্যাচের একাদশে ছয়টি পরিবর্তন এনে মাঠে নামা জার্মানির শুরুটা মোটেও ভালো ছিল না। আসলে নিজেদের ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে জার্মানি। গেল বছর মোট ছয় ম্যাচে হারে তারা।

ভক্সওয়াগন অ্যারেনায় খেলতে নেমে প্রথমার্ধে গোলের দেখা পায়নি স্বাগতিকরা। উল্টো ম্যাচের ১২তম মিনিটেই এগিয়ে যায় সার্বিয়া। কর্নার থেকে উড়ে আসা বল জার্মানরা ডিফেন্ডাররা ক্লিয়ার করতে ব্যর্থ হলে সেই সুযোগ কাজে লাগান লুকা জোভিক। ১-০ স্কোরলাইনে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে অতিথিরা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৯তম মিনিটে সমতায় ফেরে জার্মানরা। বদলি খেলোয়াড় মার্কো রয়েসের অ্যাসিস্ট থেকে দলের হয়ে গোলটি করেন বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার লিওন গোরেতজা। ম্যাচের বাকি সময়ে গোলের দেখা পায়নি কোনও দল। ফলে সমতায় শেষ হয় ম্যাচটি।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি