ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়পুরহাট চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬ ১১ ডিসেম্বর ২০১৯

জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০২০-২১ মেয়াদে দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ কমিটি  নির্বাচিত হয়েছে। বুধবার সভাপতি পদে ব্যবসায়ী পদ্মা ফিড এন্ড চিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল হক আনু (সিআপি), সিনিয়র সহ-সভাপতি পদে মো. আহসান কবীর বিপ্লব ও সহ-সভাপতি পদে মো. মাহাবুব ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। তার আগে গত ১২ সেপ্টেম্বর ঘোষিত তফসিল অনুযায়ী ৯ ডিসেম্বর ভোটের তারিখ নির্ধারণ করা হয়। ২১টি পদে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় ২১ জন পরিচালক নির্বাচিত হন পরে তাদের মধ্য থেকে একজন সভাপতি ও দু জন সহ-সভাপতি নির্বাচিত হন। 

জেনারেল গ্রুপ থেকে পরিচালক পদে যারা নির্বাচিত হয়েছেন, মো. আব্দুল হাকিম মন্ডল, রওনকুল ইসলাম চেীধুরী টিপু, মো. বেলায়েত হোসেন লেবু, মো. বজলুর রশিদ মুন্টু, পারভেজ আহমেদ, এম এ করিম, মো. বজলুর রশিদ পলু, মো. আব্দুল আজিজ আকন্দ, মো. মোস্তাফিজুর রহমান, এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, সুশীল কুমার মন্ডল, মো. এহসানুজ্জামান নাজমুল, মো. আইনুল হক রুশো।

এ্যাসোসিয়েট গ্রুপ থেকে পরিচালক পদে নির্বাচিতরা হলেন, ওম প্রকাশ আগরওয়ালা, এস এম শামস মতিন, নুর মোহাম্মদ আজাদ রাবী, মো. মামুনুল হাসান রঞ্জু, মো. আজম আলী এছাড়াও বাস মালিক গ্রুপ থেকে মোস্তাফিজার রহমান (মোস্তাক), ট্রাক মালিক গ্রুপ থেকে শামছুল আলম সংরক্ষিত পরিচালক পদে নির্বাচিত হয়েছেন। 

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি