ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়পুরহাট প্রেসক্লাব সভাপতি নৃপেন্দ্রনাথ, রনি সম্পাদক  

জয়পুরহাট প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩১ ১৬ নভেম্বর ২০১৯

জয়পুরহাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে দৈনিক মায়ের আঁচলের সম্পাদক-প্রকাশক, দৈনিক ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক ও দৈনিক করতোয়ার কোর্ট রিপোর্টার এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি ও সাধারণ সম্পাদক পদে জিটিভি’র খ.ম আব্দুর রহমান রনি নির্বাচিত হয়েছেন। 

শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রেসক্লাবের দ্বিতল ভবনে ভোটাধিকার প্রয়োগ করেন সদস্যরা। এর আগে যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা, প্রচার, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাহমুদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
  
নির্বাচনে সহ-সভাপতি পদে আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক পদে খ.ম আব্দুর রহমান রনি, কোষাধক্ষ পদে মাশরেকুল আলম, সদস্য পদে শাহজাহান সিরাজ মিঠু, মাজেদ রহমান, নন্দ কিশোর আগরওয়ালা, তপন কুমার খাঁ ও ওম প্রকাশ আগরওয়ালা নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য,জয়পুরহাট প্রেসক্লাবের মোট ২৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে সভাপতি পদে এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি সর্বোচ্চ ২১ ভোটের ব্যবধানে বিজয়ী হন। এছাড়াও সাধারণ সম্পাদক পদে খ.ম আব্দুর রহমান রনি ১৭ ভোট পেয়ে নির্বাচিত হন। 

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক ইত্তেফাক ও বাসস প্রতিনিধি শাহাদুল ইসলাম সাজু এবং কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, কালের কন্ঠ ও নিউজ ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি আলমগীর হোসেন চৌধূরী এবং ডেইলি ইন্ডিপেন্ডেন্ট’র জেলা প্রতিনিধি প্রভাষক নজরুল ইসলাম।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি