ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

ঝালকাঠিতে পোষা সাপের কামড়ে প্রাণ গেল সাপুড়ের 

ঝালকাঠি  প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪১ ১৮ আগস্ট ২০১৯

ঝালকাঠিতে পোষা সাপের ছোবলে প্রাণ হারিয়েছে রুবেল হাওলাদার নামে এক যুবক। রবিবার সকালে জেলার কাঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রুবেল একই এলাকার মো. হোসেন আলী হাওলাদারের ছেলে ও দুই সন্তানের জনক।

নিহত রুবেলের পরিবার ও স্থানীয়রা জানায়, সাপুড়ে রুবেল বিভিন্ন স্থান থেকে সাপ ধরে নিয়ে আসতো এবং অনেকগুলো সাপ একত্র করে অন্যত্র বিক্রি করতো। কয়েকদিন পূর্বে স্থানীয় এক বাড়ি থেকে বড় একটি জাতি সাপ ধরে এনে হাড়িতে রাখে রুবেল।
   
শনিবার রাতে ঘরে রাখা অন্যান্য পোষা ১৫টি সাপকে খাবার খাওয়ানোর পর  নতুন ওই সাপটিকে খাবার খাওয়ানোর চেষ্টা করলে রুবেলের হাতের একাধিক স্থানে ছোবল দেয়। এতে রুবেল গুরুতর অসুস্থ হয়ে পড়ে।  পরে  স্বজনরা তাকে পার্শ্ববর্তী ছোনাউটা মোল্লাখালী এলাকার এক মহিলা ওঝার কাছে নিয়ে যায়। রাতভর ঝাড়-ফুঁক দেওয়া সত্বেও তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় রবিবার সকালে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

তারাবুনিয়ার সাবেক ইউপি মেম্বার এনামুল হক রেন্টু বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। সাপ ধরে বিক্রি করেই বেকার যুবক রুবেল জীবিকার নির্বাহ করতো। দূর্ভাগ্য সেই সাপের কামড়েই ওর জীবনাবসান হল।

এনএম
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি