ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

ঝালকাঠিতে বিধবা নারীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা

প্রকাশিত : ১৪:৫২ ২০ আগস্ট ২০১৯

ঝালকাঠির নলছিটি উপজেলায় রহিমা বেগম (৪৭) নামে এক বিধবা নারীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে উপজেলার অনুরাগ গ্রামে এ ঘটনা ঘটে। আহত নারী ওই গ্রামের মৃত মো. এস্কেন্দার মৃধার স্ত্রী।

স্থানীয়রা জানান, আহত রহিমা বেগম একাই বাড়িতে থাকতেন। তার দুই ছেলে কেউ বাড়িতে ছিলেন না। সোমবার রাত ১টার দিকে পার্শ্ববর্তী বাড়ির লোকজন তার গোঙানির শব্দ শুনতে পায়। তারা সেখানে গিয়ে ঘরের দরজা খোলা এবং রহিমা বেগমকে রক্তাক্ত শরীরে অচেতন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। তার সারা শরীরে তখন জখমের চিহ্ন দেখা যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নলছিটি পৌরসভার ওই ইউনিটের কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন লাভলু জানান, রাত ১টার দিকে খবর পেয়ে পুলিশসহ ওই বাড়িতে গিয়ে রহিমা বেগমকে রক্তাক্ত অচেতন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখতে পাই। রাতেই তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। তাৎক্ষনিকভাবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বা তার সঙ্গে কি ঘটেছে তা জানা যায়নি।

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জনান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি