ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ঝালকাঠি থেকে ১৬ রুটে বাস চলাচল বন্ধ

প্রকাশিত : ১৭:৪৬ ১৫ জুন ২০১৯

দাবিকৃত চাঁদা না পেয়ে এক বাস চালককে মারধর করার অভিযোগ উঠেছে বরিশাল-পটুয়াখালি বাস মালিক সমিতির বিরুদ্ধে। এতে ঝালকাঠি থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৬টি রুটে বাস চলাচল বন্ধ রেখেছে আন্ত জেলা বাস শ্রমিক ইউনিয়ন। শনিবার সকাল থেকে এ অর্নিদৃষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করা হলে ভোগন্তিতে পড়েছেন বিভিন্ন জেলার যাত্রীরা।

ঝালকাঠি আন্ত জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, শনিবার সকালে বরিশাল-পটুয়াখালি মিনিবাস মালিক সমিতির কয়েকজন লোক স্ট্যান্ড ফি’র কথা বলে ঝালকাঠির জেলা বাস মালিক সমিতির অর্ন্তভূক্ত বাস চালক মিলনের কাছে অতিরিক্ত চাঁদা দাবী করে। মিলন অতিরিক্ত টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে বেধড়ক মারধর করে তারা। এ সময় অন্য বাসের স্টাফরা মিলনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে ঝালকাঠি থেকে ১৬ রুটে অর্নিদৃষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দেয় ঝালকাঠি আন্ত জেলা বাস শ্রমিক ইউনিয়ন। বাস টার্মিনালে সাধারণ যাত্রী ও বরিশালগামী বেশ কয়েকজন শিক্ষার্থী জানান, হাঠাৎ করে বাস চলাচল বন্ধ হওয়ায় সীমাহীন ভোগান্তিতে পড়েছেন তারা। বিকল্প যানবাহনে করে গন্তব্যে পৌঁছতে গুনতে হয়েছে অতিরিক্ত ভাড়া।

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি