ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

ঝিনাইদহে বিষপানে দুই বন্ধুর আত্মহত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩০ ২১ জুন ২০১৮ | আপডেট: ১২:৪৩ ২১ জুন ২০১৮

ঝিনাইদহে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা দু’জনে ঘনিষ্ট বন্ধু ছিলেন। দিনের বেশির ভাগ সময় একসঙ্গে থাকতেন। তাদের লাশের পাশ থেকে দুটি বিষের বোতল ও একটি চিরকুট পাওয়া গেছে। সেখানে লেখা ‘বাবা-মাকে কষ্ট দিতে এই দুনিয়ায় আর থাকব না। তাই দুই বন্ধু আত্মহত্যার পথ বেছে নিলাম।’
ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বাহাদুরপুর গ্রাম এ ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকালে লাশ দুটো উদ্ধার করা হয়।
নিহত দুই যুবকের নাম রিপন হোসেন ও আওয়াল। রিপন হোসেন (২৩) ওই গ্রামের জুদবক্স হোসেনের ছেলে। আর আওয়াল হোসেন (২২) একই গ্রামের বিশারত হোসেনের ছেলে। তাঁরা দুজনই হরিণাকুণ্ডু সরকারি লালন শাহ কলেজের ছাত্র ছিলেন।
তবে রিপনের বাবা জুদবক্সের বরাত দিয়ে হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, তাঁদের পারিবারিক বা ব্যক্তিগত এমন কোনো বিরোধ ছিল না যে তাঁরা আত্মহত্যা করতে পারেন। এরপরও কেন তাঁরা এভাবে মারা গেলেন, তা পরিবার দুটি বুঝে উঠতে পারছে না।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রুবেল রানার ভাষ্য, রিপন কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতেন। আওয়াল একই দলের কর্মী হিসেবে কাজ করতেন।
স্থানীয়রা জানান, রিপন ও আওয়াল খুব ভালো বন্ধু ছিলেন। সব সময় একসঙ্গে চলাফেরা করতেন। ছাত্ররাজনীতিও করতেন একসঙ্গে। গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে তাঁরা দুজনই নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও তাঁদের পাননি। রাতে তাঁরা বাড়ি ফেরেননি। সকালে গ্রামের লোকজন দেখতে পান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রিপন আর আওয়ালের মৃতদেহ পড়ে আছে। স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তাঁদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
হরিণাকুণ্ডু থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, লাশের মুখে বিষের গন্ধ রয়েছে। মুখের ভেতর থেকে লালাও বের হয়েছে। তাঁরা প্রাথমিকভাবে মনে করছেন, দুই বন্ধু আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

/ এআর /


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি