ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫ ২৩ জানুয়ারি ২০২০

শোয়েব মালিক

শোয়েব মালিক

আইসিসির টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে এক নম্বর দল পাকিস্তান। সেখানে বাংলাদেশের অবস্থান নবম। এছাড়া ক্রিকেটীয় ইতিহাস-ঐতিহ্য, রেকর্ড-পরিসংখ্যানে টাইগারদের চেয়ে যোজন যোজন এগিয়ে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

তার ওপর দলের অন্যতম দুই সদস্য সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমকে ছাড়ায় খেলতে গেছে টাইগাররা। তবুও মাহমুদউল্লাহ বাহিনীকে নিয়ে সতর্ক স্বাগতিকরা। 

পাকিস্তান সফর করা এই বাংলাদেশ দলটিই নাকি বেশ শক্তিশালী ও ভারসাম্যপূর্ণ। এমনটাই মনে করেন সদ্য সমাপ্ত বিপিএল খেলে দলে সুযোগ পাওয়া পাকিস্তানের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক।

বৃহস্পতিবার ক্রিকইনফোতে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, বাংলাদেশকে হারানোর মতো অনেক অভিজ্ঞ ক্রিকেটার আমাদের দলে আছে। তবে এখন লাল-সবুজ জার্সিধারীরা অনেক শক্তিশালী দল। গত কয়েক বছরে তাদের ক্রিকেটীয় কাঠামো শক্ত হয়েছে। খুবই ভারসাম্যপূর্ণ দল নিয়ে আসছে ওরা।

পাশাপাশি নিজ দলের সামর্থও তুলে ধরেন ৩৭ বছর বয়সী পাক অলরাউন্ডার। বলেন, অবশ্য আমাদের টি-টোয়েন্টি দলও পিছিয়ে নেই। অভিজ্ঞ অনেক খেলোয়াড় রয়েছে। বাবর আজমকে নিয়ে সারাবিশ্বে আলোচনা হয়। আমি অন্য দেশের লিগে খেলতে গেলে তারা সবাই তার প্রশংসা করে। দলে সিনিয়রের পাশাপাশি কিছু তরুণ ক্রিকেটার রয়েছে। আশা করি, তারাও পারফরম করবে।

এদিকে, টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইতোমধ্যেই পাকিস্তানে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। শুক্রবার থেকে লাহোরে শুরু হচ্ছে দুদলের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী শনি ও সোমবার। তিনটি ম্যাচই হবে গাদ্দাফি ক্রিকেট স্টেডিয়ামে দিনের আলোয়।

এনএস/ 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি