ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

টিজারেই চমক ‘খাঁচার ভেতর অচিন পাখি’র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২, ১৩ অক্টোবর ২০২১

চলতি মাসেই মুক্তি পাচ্ছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘খাঁচার ভেতর অচিন পাখি’। সিনেমাটি মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। গত রোববার চরকির ফেসবুক পাতায় একটি ভিডিও পোস্ট করার মধ্য দিয়ে সিনেমাটির নাম প্রকাশ করা হয়েছে। এরপর সোমবার প্রকাশ করা হয় টিজার। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু। পেস্টার ও টিজারে বাবুর লুক দেখে চমকে গেছেন দর্শক। মুখোশের আড়ালে থাকা বাবুকে নিয়ে কৌতুহল শুরু হয়েছে দর্শকদের।

টিজার প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘খাঁচার ভেতর অচিন পাখি’ নিয়ে শুরু হয়েছে আলোচনা। মুক্তির তারিখ ঘোষণা না করলেও চরকির পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি মাসের কোনো একটি বৃহস্পতিবারে মুক্তি পাবে এটি।

পরিচালক সূত্রে জানা গেছে, ‘খাঁচার ভেতর অচিন পাখি’ সিনেমাটির শুটিং হয় রংপুরের একটি ফ্যাক্টরিতে। টানা ১৫ দিন সেখানে থাকতে হয় শিল্পী-কুশলীসহ পুরো দলকে। এই সিনেমাতে বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তেখাব দিনার, নাসিরুদ্দিন ও সুমন আনোয়ারকে। এছাড়া এতে অভিনয় করেছেন অভিনেত্রী তমা মির্জা।

সিনেমার গল্প এক পরিত্যক্ত কারখানায় আটকা পড়া দুজন মানুষের, যাদের মধ্যে একজন রাজনীতিবিদ ফিরোজ খান, অন্যজন পাখি। খাঁচা থেকে বেরিয়ে আসার প্রাণান্তকর চেষ্টার মধ্য দিয়ে এক গোমড় বেরিয়ে আসার গল্প এটি।

নির্মাতা রায়হান রাফি বলেন, “খাঁচার ভেতর অচিন পাখি’ আমার স্বপ্নের প্রজেক্ট। প্রায় দুই বছর আগে এই গল্পটি আমি লিখেছিলাম। করোনার সময় দেশের সবকিছু যখন স্থবির, তখন আমি বেশ কিছু গল্প লিখি। এই গল্পটা চরকি খুব পছন্দ করলো। তাদের এই ভালো লাগা থেকে আমি সিদ্ধান্ত নিলাম এটা আমি চরকির জন্যই বানাবো। আমার টিমের প্রত্যেকটা মানুষ অনেক কষ্ট করে এটি বানিয়েছি।”

উল্লেখ্য, এটি রাফির প্রথম পূর্ণদৈর্ঘ্য অনলাইন সিনেমা।

এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি