ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ-ওয়ার্নার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০১ ৮ অক্টোবর ২০১৯

শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের দুটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এ দুই সিরিজের জন্য ইতিমধ্যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ঘোষিত দলে পূর্বের টি-টোয়েন্টি টিমের ৭ জন খেলোয়াড় ছাড়া বাকিরা বাদ পড়েছেন। নতুন দলে জায়গা পেয়েছেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার।

অ্যাসেজে ভালো পারফর্ম করা স্টিভেন স্মিথ প্রায় সাড়ে তিন বছর পর অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলে স্থান পেয়েছেন। ২০১৬'র মে মাসে ভারতের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্ট ম্যাচ খেলেছিলেন তিনি। বল টেম্পরিংয়ের দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে এবারই আন্তর্জাতিক টি-টোয়েন্টি মাঠে দেখা যাবে স্মিথ-ওয়ার্নারকে। যদিও এ বছরই বিপিএল এবং আইপিএলে দেখা গিয়েছিল স্মিথ ও ওয়ার্নারকে।

টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন মার্কাস স্টয়নিস, ক্রিস লিন, ডি'আরকি শর্ট, নাথান লিয়ন, নাথাল কাউল্টার নাইল ও পিটার হ্যান্ডসকম্বরা। পুনরায় দলে ফিরেছেন ডানহাতি পেসার বিলি স্ট্যানলেক, স্পিনার অ্যাশটন অ্যাগার ও অ্যাডাম জাম্পা।

২৭ অক্টোবর অ্যাডিলেডে শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে অস্ট্রেলিয়া। পরের দুটি ম্যাচ হবে ৩০ অক্টোবর ও ১ নভেম্বর। শ্রীলঙ্কার সঙ্গে সিরিজ শেষ করেই পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচটি খেলবে ৩ নভেম্বর। বাকি দুটি ৫ ও ৮ নভেম্বর।

অস্ট্রেলিয়ার নতুন টি-টোয়েন্টি দলে যারা আছেন

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন মেকডেরমট, কেন রিচার্ডসন, অ্যালেক্স ক্যারে, মিচেল স্টার্ক, বিলি স্ট্যানলেক, প্যাট কামিনস, অ্যান্ড্র টাই, অ্যাশটন টার্নার, অ্যাশটন অ্যাগার এবং অ্যাডাম জাম্পা।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি