ঢাকা, মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০, || মাঘ ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

টুটুল চৌধুরিকে খুন করল কে?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬ ৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৫:২৮ ৬ ডিসেম্বর ২০১৯

অভিনেতা মাহবুব শাহীন

অভিনেতা মাহবুব শাহীন

‘হ্যালো, দোস্ত কেমন আছিস? এই তো ভাল, তোর কি খবর? একটু ঝামেলায় আছি দোস্ত। এক দম্পতিকে গাড়িতে উঠিয়েছি, বেশ ঝগড়াটে, নিজেরা ঝগড়া করছে আর আমি কোনো কথা বললেই পিস্তল বের করছে, খুব আতঙ্কে আছি, কি যে করি খুব টেনশনে আছি, তুই একটু হেল্প করতে পারবি? আচ্ছা দেখছি কি করা যায়।’ 

দুই বন্ধু উবার চালক টুটুল চৌধুরি ও মাহবুব শাহীনের কথকোপথন। এক দম্পতিকে গাড়িতে তুলেছেন টুটুল। গাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে চলছে তুমুল ঝগড়া। টুটুল কোনো কথা বললেই ধমক দিচ্ছে, এমনকি মাঝেমধ্যে পিস্তলও বের করছেন ওই নারী। ভয়ে ভীত হয়ে গাড়ি চালাচ্ছেন টুটুল। এরপর মুক্তির উপায় খুঁজতে বন্ধু মাহবুব শাহীনের শরণাপন্ন হন টুটুল। ঘটনাচক্রের একপর্যায়ে খুন হন টুটুল। উধাও হয়ে যায় তার গাড়ি। 

একপর্যায়ে ওসি তারিক আনাম খানের শরণাপন্ন হন বন্ধু মাহবুব শাহীন। হত্যা উদঘাটনে ওই গাড়ির যাত্রী দম্পতির মুখোমুখি পুলিশ।  জিজ্ঞাসাবাদ করা হয় মাহবুব শাহীনকেও। একপর্যায়ে সত্য উদঘাটন হয়ে যায়। সন্দেহের তির মাহবুবের দিকে। তবে কি মাহবুব শাহীনই কি বন্ধু টুটুল চৌধুরিকে হত্যা করেছে। এ প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আগামীকাল (শনিবার) রাত সাড়ে ৮টা পর্যন্ত।  

বাস্তবে নয়, এটি একটি টেলিছবি। একের পর একর রহস্য ঘেরা টেলিছবি ‘নীল বোতাম’। অঞ্জন আইচের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় টেলিছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান, সূচনা আজাদ, ইরফান সাজ্জাদ, নাবিলা, মাহবুব শাহীন, টুটুল চৌধুরিসহ আরো অনেকে। 


‘নীল বোতাম’ টেলিছবিতে টুটুল চৌধুরি

নীল বোতামের খল চরিত্রে অভিনয় করা মাহবুব শাহীন বলেন, টেলিছবিটির প্রতিটি দৃশ্যেই নতুন স্বাদ পাবেন দর্শকরা। পরের দৃশ্যে কি ঘটতে যাচ্ছে তা দেখার আগ্রহ থাকবে। তবে ঘটনা পরিষ্কার হবে টেলিছবির শেষাংশে। আশা করি দর্শকদের ভাল লাগবে। 

নির্মাতা অঞ্জন আইচ বলেন, ‘নীল বোতাম’ টেলিছবিটি একটি ইনভেস্টিগেশন কাহিনী, রহস্যঘেরা কাহিনী। নাটকটি পরিপূর্ণভাবে না দেখলে কেউ বুঝতে পারবে না। 

আগামীকাল (৭ ডিসেম্বর) শনিবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে দর্শকরা এ টেলিছবিটি দেখতে পাবেন বলে জানান এ নির্মাতা। 

এমবি/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি