ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯, || শ্রাবণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত : ১১:০৩ ১৪ মার্চ ২০১৯

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে একব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহত ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী বলে দাবি বিজিবি’র। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় বিজিবি’র একজন সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে খানকার ডেইল গ্রামে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও দুইটি লোহার ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।  

টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর ভারপ্রাপ্ত অধিনায়ক শরীফুল ইসলাম জোমাদ্দার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারে বৃহস্পতিবার ভোররাতে খানকার ডেইল গ্রামের পূর্ব পার্শ্বে মেহেদী লবন প্রজেক্টের উত্তর-পশ্চিম দিক দিয়ে বিপুল পরিমাণে ইয়াবা বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ বিজিবির একটি টহলদল দ্রুত উল্লেখিত স্থানে যায়। ভোর সোয়া ৪টার দিকে টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা পাচারকারীরা টহলদলের উপর অতর্কিতভাবে গুলি বর্ষণ করতে থাকে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এরপর ইয়াবা পাচারকারীরা গুলি করতে করতে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

তিনি আরও জানান, গোলাগুলি থামার পর ভোরের আলোতে টহল দলের সদস্যরা এলাকা তল্লাশি করে একজন অজ্ঞাত ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে টেকনাফ মডেল থানায় খবর দেওয়া হয় ও পুলিশের সহযোগিতায় টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি