Ekushey Television Ltd.

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত : ০৮:৫১ ১৬ জুন ২০১৯ | আপডেট: ১৫:১৩ ১৬ জুন ২০১৯

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় জাহাঙ্গীর ও সোহেল নামে র‍্যাবের দু’জন সদস্য আহত হয়েছেন। র‍্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার ভোর রাতে উপজেলার শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার পিস ইয়াবা, চারটি দেশীয় তৈরি বন্দুক (এলজি) ও ২১ রাউন্ড কার্তুজ জব্দ করেছে র‌্যাব।

নিহত মাদক ব্যবসায়ীরা হলেন- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার দিল মোহাম্মদ (৪২), একই এলাকার ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। নিহত তিনজনই তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।

লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব বলেন, রোববার ভোরে গোপন সংবাদেরর ভিত্তিতে খবর পেয়ে র‍্যাবের একটি দল টেকনাফে শামলাপুর পাহাড়ি এলাকায় ইয়াবা উদ্ধারে যায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে একপর্য়ায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে। পরে ঘটনাস্থলে র‍্যাব তিনজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি