ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ মোটারসাইকেল আরোহীর

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৪ ৩০ মে ২০২০

নওগাঁ ম্যাপ

নওগাঁ ম্যাপ

নওগাঁর মহাদেবপুর উপজেলায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে, আহত হয়েছে এক শিশু। তাকে নওগাঁ সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩০ মে) বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- মহাদেবপুর উপজেলার রনাইল গ্রামের মজনু হোসেন এবং নিয়ামতপুর উপজেলার তালপুকুরিয়া গ্রামের ভুট্টু আলী।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, সকালে মহাদেবপুর উপজেলার রনাইল গ্রাম থেকে মজনু হোসেন তার শ্বশুরবাড়ি নিয়ামতপুর উপজেলার তালপুকুরিয়া গ্রামে যাচ্ছিলেন মোটরসাইকেল যোগে। পথিমধ্যে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মজনু হোসেন ও ভুট্টু আলী। একই দুর্ঘটনায় মোটর সাইকেলে থাকা শিশুকন্যা মারাত্মক আহত হয়। সংবাদ পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহত শিশু জাকিয়াকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল আরো জানান, ঘটনার পর পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। তবে, দুর্ঘটনাস্থল থেকে তথ্য সংগ্রহ করে ঘাতক ট্রাকটি আটক করার চেষ্টা চলছে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি