ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২০, ১৭ মে ২০২১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১৩ বছরের এক কিশোরীকে দলবেধে ধর্ষণের অভিযোগে ৩ জনের নামে থানায় মামলা হয়েছে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে এবং সোমবার তাকে জেলা কারাগারে পাঠিয়েছে।
 
পীরগঞ্জ থানা পুলিশ ও এলাকার লোকজন জানান, রোববার দুপুর ১টার দিকে পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর মহল্লার ওই কিশোরী সেম্পু কিনতে বাড়ি থেকে দোকানে গেলে রঘুনাথপুর টিএন্ডটি পাড়া মহল্লার মকবুলের ছেলে শামীম (১৯), একই এলাকার ইলিয়াসের ছেলে রাব্বি (১৯) এবং সালামের ছেলে রাকিব (২০) নামে তিন যুবক তাকে প্রলোভন দেখিয়ে দোকানের পাশে একটি বাড়িতে নিয়ে গিয়ে হাত ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। 

এসময় ধর্ষকরা মোবাইল ফোনের মাধ্যমে সাউন্ড সিস্টেমে উচ্চস্বরে গান বাজায়। ধর্ষণ শেষে কিশোরীকে ঘরের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়। পরে এলাকার লোকজন ওই কিশোরীকে হাত মুখ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাবা মাকে খবর দেয়।

এঘটনা জানতে পেরে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শামীম (১৯) নামে একজনকে গ্রেফতার করে এবং সোমবার জেলা কারাগারে প্রেরণ করে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদি হয়ে তিনজনের নামে মামলা করেছেন।

ঠাকুরগাঁও এডিশনাল এসপি মুশফিকুর জামান ও পীরগঞ্জ সার্কেল এসপি আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার জানায়, কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং অভিযুক্ত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি