ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে পৃথকস্থান থেকে ২ জনের লাশ উদ্ধার 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৩, ১১ মে ২০২১

ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রাম থেকে দেলোয়ার হোসেন (২৭) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রের এবং পীরগঞ্জ উপজেলায় কালুপীরের সিবপুর এলাকা থেকে অবিনাশ চন্দ্র রায় লাল বাবু(৬৫) নামে এক ভিক্ষুকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
  
মঙ্গলবার সকালে ওই ছাত্রের লাশ তার বাড়ি হতে ৫শ’ গজ দূরে ভুট্টাক্ষেতের ভেতরে একটি কাঁঠাল গাছের ডালে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তবে এ মৃত্যুটি হত্যা নাকি আত্মহত্যা এ ব্যাপারে পুলিশ তদন্ত রির্পোটের আগে মন্তব্য করতে রাজি হয়নি।  

নিহত দেলোয়ার হোসেন ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের হাজি শামসুল হকের দ্বিতীয় ছেলে। নিহত দেলোয়ার হোসেন প্রাইম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র ছাত্র।

জানা যায়, সোমবার রাতে খাওয়া-দাওয়ার পর সবাই নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। মঙ্গলবার সেহেরীতে পরিবারের লোকজন সেহেরী খেতে উঠে দোলোয়ার হোসেনকে তার নিজ ঘরে ডাকতে গিয়ে দেখে সে ঘরে নেই। পরে তার মোবাইল ফোনে বারবার কল দেয় এবং তার ফোন বাজলেও রিসিভ হচ্ছিল না। সকালে পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে দেলোয়ারকে বাড়ি হতে ৫শ’ গজ দূরে তাদের ভুট্টা ক্ষেতের ভেতরে একটি কাঁঠাল গাছের ডালে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। তবে এ ঘটনা হত্যা নাকি আত্মহত্যা সে ব্যাপারে প্রয়োজনীয় তদন্তের দাবি জানিয়েছেন পরিবারের লোকজন। 

খবর পেয়ে রুহিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে এবং এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করে।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সুলতানা রাজিয়া বলেন, মৃত্যুর ঘটনার রহস্য উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে বিস্তারিত বলা যাবে। তার আগে কিছু বলা সম্ভব নয় বলে তিনি উল্লেখ করেন।

অপরদিকে মঙ্গলবার সকালে পীরগঞ্জ-বীরগঞ্জ পাকা সড়কের কালুপীরে নুনু স’মিলের পাশে পাকা রাস্তার উপরে রক্তাক্ত অবস্থায় ভিক্ষুক অবিনাশের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। 

পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে, সবার অলক্ষ্যে সড়ক দুর্ঘটনায় অবিনাশের মৃত্যু হতে পারে। অবিনাশ চন্দ্র রায় লাল বাবু’র বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলার কাকোর চান্দহর গ্রামে। তিনি ভিক্ষাবৃত্তি করতেন বলে জানা য়ায়। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি