ঢাকা, রবিবার   ২১ জুলাই ২০১৯, || শ্রাবণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

প্রকাশিত : ১৭:৪৪ ২৩ জুন ২০১৯

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার মোহাম্মদপুর গিলাবাড়ীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, গিলাবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী শনিবার সন্ধ্যায় বাড়ির পার্শ্বের ভূট্টা ক্ষেতে শুকনো ভুট্টার খড়ি সংগ্রহ করতে গিয়েছিল। এসময় এলাকার মোহাম্মদ মোতালেবের ছেলে সবুজ ও তার সঙ্গী সাইফুল, বাবুসহ বেশ কয়েকজন ছাত্রীটিকে জোর করে ভুট্ট্রা ক্ষেতের ভেতর নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় প্রতিবেশি কালু ও ওসমান পাওয়ার টলি নিয়ে পাশ দিয়ে যাচ্ছিল। মেয়েটির চিৎকারে ঘটনাটি অনুমান করতে পেরে ধর্ষকদের ধাওয়া করলে সবুজ ও তার সঙ্গীরা পাল্টা তাদের উপর চড়াও হয়ে হামলা চালায়। এতে গুরুতর আহত হন কালু ও ওসমান। বর্তমানে তারা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষকসহ ৩ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ডাক্তারি পরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে। ইতোমধ্যে অভিযুক্তদের আইনের আওতায় আনার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানান তিনি।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি