ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

ঠাকুরগাঁওয়ে ২৪০ বস্তা সরকারি চাল উদ্ধার, গ্রেফতার ১

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ২১:০৩, ১৭ মে ২০২১

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আটঘরিয়া থেকে সরকারের বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ২৪০ বস্তা চাল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

চাল মজুদ করা গোডাউনটি স্থানীয় আ. লীগ নেতা ইদ্রিস আলীর। তিনি গেদুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন খাদ্য রেশনের ডিলার।

গোয়েন্দা পুলিশ রোববার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করে এবং মামলার আসামী আবু কালামকে আটক করে।

এ ঘটনায় সোমবার হরিপুর থানায় ইদ্রিস আলীকে দুই নম্বর আসামী করে পাঁচজনের নামে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর থানার ওসি এস এম আওরংগ জের।

মামলার পালাতক আসামীরা হলো, ইদ্রিস আলী, রেজাবুল, কুরবান আলীসহ অজ্ঞাত নামা চার-পাঁচজন করা হয়েছে।

জানা যায়, রবিবার দিবাগত রাত এগারোটার দিকে গোডাউনের তালা ভেঙ্গে প্রবেশ করে গোয়েন্দা পুলিশ। এসময় গোডাউনটির এক কোনা থেকে মোটা পলেথিন ও বস্তা দিয়ে ঢেকে রাখা ৩০ কেজির সরকারি বস্তায় মজুদ করা ১০ টাকা কেজি দরের প্রায় ৫০টি চালের বস্তা উদ্ধার করা হয়। 

গোয়েন্দা পুলিশ আরও জানায়, ট্রাকে উঠানো ৫০ কেজির দুই'শ বস্তার মধ্যে এখান থেকেই প্রায় এক'শ বস্তা উঠানো হয়। বাকি চাল অন্যান্য জায়গা থেকে তোলা হয়। এখানে তিন মাস ধরে চাল মজুদ করা হয়েছে। এই চালের বেশির ভাগ নামে বেনামে রেশনের কার্ড থেকে সংগ্রহ করে এখানে মজুদ করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাবেরুল হক  বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। মামলার পলাতক আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি