ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ডাবল সেঞ্চুরিতে কী ইঙ্গিত দিলেন ইমরুল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৩ ১৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৯:১৮ ১৩ অক্টোবর ২০১৯

জাতীয় লিগের প্রথম রাউন্ডের প্রথম দিনে বলতে গেলে খেলাই হয়নি- বৃষ্টির কারণে। দ্বিতীয় দিনেও ছিল বৃষ্টির হানা। আর তৃতীয় দিন থেকে পুরোদমে খেলা হলেও মিলছিলো না সেঞ্চুরির দেখা। রোববার শেষ দিনে এসে সেই আক্ষেপটা দুর্দান্তভাবেই ঘুঁচিয়ে দিলেন ইমরুল কায়েস। 

এ দিনের শুরুতেই জাতীয় দলের এই অনিয়মিত ওপেনার ঘুচিয়েছেন প্রথম রাউন্ডের সেঞ্চুরির ক্ষরা। তবে সেখানেই থামেননি ইমরুল, সময়ের ব্যবধানে সেটাকে রূপ দিয়েছেন ডাবল সেঞ্চুরিতে। যদিও ইমরুলের ডাবল সেঞ্চুরিতে রংপুর ও খুলনা বিভাগের মধ্যকার ম্যাচটা ড্র হয়েছে।

অনেকদিন জাতীয় দলের বাইরে থাকা এই বাঁহাতি ব্যাটসম্যান তার ডাবল সেঞ্চুরিটি এমন সময় হাঁকালেন, যখন ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ দুই টেস্ট ম্যাচকে সামনে রেখে জোর প্রস্তুতি চালাচ্ছে বাংলাদেশ। যেখানে বাংলাদেশের ওপেনিং পজিশনটা আগের চেয়ে অনেকটাই নড়বড়ে। তাইতো ভারত সফরে জাতীয় দলে নিজের অন্তর্ভুক্তির বিষয়ে নির্বাচকদের জানান দিয়ে রাখলেন ইমরুল।

এদিন খুলনার শেখ আবু নাছের স্টেডিয়ামে ৩ উইকেটে ১৯২ রান নিয়ে চতুর্থ দিনের খেলা শুরু করা খুলনা ইমরুলের ওই ডাবল সেঞ্চুরিতে ভর করে ইনিংস ঘোষণা করে ৯ উইকেটে ৪৫৪ রান তুলে। ৩১৯ বল খেলে ১৯ চার ও ৬টি ছক্কায় ২০২ রান করে অপরাজিত ছিলেন ইমরুল কায়েস। এছাড়া খুলনার দুই ওপেনার রবিউল ইসলাম রবি ৭৬ ও ইমরান উজ্জামান ৭১ রান করেন আগের দিনই।

এরপর রংপুর দ্বিতীয় ইনিংসে ১ উইকেটে ৩৩ রান তুলতেই চতুর্থ দিনের খেলা শেষ হয়। যাতে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দুই দলকে।
 
এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি