ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হলেন নোরা ফাতেহি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৬, ৭ জানুয়ারি ২০২১

বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি হয়রানির শিকার হয়েছিলেন। এবার সে বিষয়ে মুখ খুললেন তিনি। এক শোয়ে নোরা বলেন, তিনি যখন প্রথম ভারতে আসেন, সেই সময় মুম্বাইয়ের এক নামি কাস্টিং ডিরেক্টর তাকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে। নোরাকে সেখানে ডেকে চিৎকার শুরু করেন ওই মহিলা। 

ফাতেহি বলেন, এমনকী, তিনি বলেন নোরার মতো অনেক অভিনেত্রী রয়েছেন বলিউডে। যাঁদের মধ্যে কোনও মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির কোনও প্রয়োজনও নেই। ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনে কার্যত ভেঙে পড়েন নোরা ফতেহি। শুধু তাই নয়, তিনি কাঁদতে কাঁদতে সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি চেড়ে চলে যান বলেও জানান নোরা ফাতেহি।

সম্প্রতি কারিনা কাপুর খানের চ্যাট শোয়ে হাজির হন নোরা ফাতেহি। কারিনার অনুষ্ঠানে হাজির হয়ে পুরনো ঘটনা প্রকাশ্যে আনেন নোরা। প্রথম যখন তিনি মুম্বাইতে আসেন, সেই সময় বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর যেভাবে তার সঙ্গে খারাপ ব্যবহার কেন, চিৎকার করে ওঠেন নিম্নমেধার মানুষ বলে, সেই কথা মনে করে এখনও যেন শিউরে ওঠেন নোরা ফাতেহি।

ভারতে এসে বলিউডে কেরিয়ার গড়তে চাইলে, সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়, তা নিয়ে ওই সময় নোরার মনে প্রশ্ন উঠতে শুরু করে বলে জানান অভিনেত্রী। যদিও কোন কাস্টিং ডিরেক্টর তার সঙ্গে ওই ধরনের ব্যবহার করেন, তার নাম প্রকাশ্যে আনেন মরোক্কান মডেল অভিনেত্রী।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি