ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ঢাকায় মুক্তি পাচ্ছে ‘হবস অ্যান্ড শ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭ ৩১ জুলাই ২০১৯ | আপডেট: ১৬:৫৬ ৩১ জুলাই ২০১৯

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। বিশ্বব্যাপী সাড়া জাগানো সিনেমা এটি। দুই বছর পর আবারও আসছে এই ফ্রাঞ্চাইজির সিনেমা। হলিউডের এই সিনেমাটি দেখতে দর্শকদের উন্মাদনা অনেক। এ নিয়ে মোট ৮টি সিনেমা পর্দায় এসেছে এই ফ্রাঞ্চাইজির। সবগুলো সিনেমাই বক্স অফিস মাত করেছে।

সবশেষ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। এরপর থেকে ভক্তরা মুখিয়ে ছিলেন নতুন সিনেমার জন্য। অপেক্ষার পালা শেষ। ২ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিরিজের নতুন সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’।

এদিকে বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে সিনেমাটি দেখতে পাবেন। তবে ঢাকার দর্শকরা। এটি মুক্তি পাচ্ছে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে।

এক ফ্রেমে দেখা যাবে- ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদে। তবে এবার তাদের সঙ্গে যোগ দিলেন অভিনেতা ইদরিস এলবা। যদিও তার চরিত্রটি নেতিবাচক। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাকে।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এর পরবর্তী সিনেমা ‘হবস অ্যান্ড শ’-তে দেখা যাবে এই অভিনেতাকে। ডেডপুল টু ছবির পরিচালক ডেভিড লিচ ছবিটি পরিচালনা করেছেন। ডোয়াইন জনসন তার চরিত্র লুক হবস চরিত্রেই দেখা দেবেন। জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ডেকার্ড শ হিসেবে। পান্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান। এই সিরিজে ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তা পায়। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সেল চেষ্টা করছে চরিত্রটিকে ঘিরেই একটি কিস্তি তৈরির। সঙ্গে থাকবে জেসন স্ট্যাথামের চরিত্র ডেকার্ড শ।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি