ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ৩০ ১৪২৭

তিনদিন ধরে নিখোঁজ নোবিপ্রবি শিক্ষার্থী

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২২:২১, ১ মার্চ ২০২১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কৃষি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারহানুজ্জামান রাকিন (২২) নামের এক শিক্ষার্থী ২৬ ফেব্রুয়ারী নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে ফারহানুজ্জামান রাকিন এর সহপাঠী জান্নাতুল মোস্তফা নোয়াখালী সুধারাম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে বলা হয়, ২৬ ফেব্রুয়ারী বিকেলে আনুমানিক ৪টায় ফারহানুজ্জামান রাকিন ঢাকায় বাসা যাওয়ার উদ্দেশ্যে মাইজদী মেস থেকে বের হন। এখন পর্যন্ত সে বাসায় ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান মেলেনি। তাঁর ব্যবহৃত মুঠোফোন নম্বরটিও বন্ধ।

খোঁজ নিয়ে জানা গেছে, ফারহানুজ্জামান রাকিনের গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া থানার শ্রীরামপুর গ্রামে। তার বাবা একজন প্রবাসী, তার মা এবং বোন ঢাকা ক্যান্টনমেন্ট অবস্থান করেন।

এ বিষয়ে রাকিনের মায়ের সাথে কথা বলা জানা যায়, গতকাল রোববার রাকিনের বিভাগের এক শিক্ষক তার মাকে ফোন দিয়ে ঔ শিক্ষকের সঙ্গে যোগাযোগ করতে বলে। রাকিনের মা তাকে ফোন দিলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়। এরপর রাকিনের সহপাঠীদের থেকে খোঁজ নিলে তারা জানান, রাকিন শুক্রবার বিকালেই ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে মেস থেকে বের হন। তারা প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি