ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

দাউদকান্দিতে প্রকৌশলীকে লাঞ্চিতকারীদের শাস্তির দাবি আইইবি`র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯ ৩ জুলাই ২০২০ | আপডেট: ১৭:০৬ ৩ জুলাই ২০২০

কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীকে লাঞ্চিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লাঞ্চিতকারী ঠিকাদার নামধারী সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। একই সাথে সারা দেশের প্রকৌশলীদের জন্য নিরাপদ কর্মক্ষেত্র তৈরি করারও দাবি জানানো হয়েছে। শুক্রবার (৩ জুলাই) আইইবি'র সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ এক বিবৃতিতে এই দাবি জানান।

বিবৃতিতে আইইবি'র সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে সারাদেশ যেখানে অনেকটা স্থবির হয়ে পরেছে, সেখানে প্রকৌশলীরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখেছেন। কিন্তু কিছু ঠিকাদার নামধারী সন্ত্রাসীরা বারবারই দেশের উন্নয়ন মূলক কাজ বন্ধ করার পায়তারা করে চলেছে। সেই সাথে দেশের মেধাবী সন্তান প্রকৌশলীদের শারীরিক এবং মানসিক ভাবে লাঞ্চিত করছে। এবার ঠিকাদার নামধারী সন্ত্রাসী ফারুক, কাইফ, মো. আক্তার হোসেন, মো. লিয়াকত আলী,নাফিস, মোহাম্মদ মঈন চৌধুরী, মরিমল, রবিউল সরকার বাবু, মো. আল-আমিন গং'রা দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীর কাছে অনৈতিক সুবিধা না পেয়ে প্রথমে তাঁর কক্ষ তালা দেয়, পরে প্রকৌশলী আহসান আলীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করে এইসব সন্ত্রাসীরা। এই সব সন্ত্রাসীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি। একই সাথে সারাদেশের প্রকৌশলীদের জন্য নিরাপদ কর্মক্ষেত্র গড়ে তুলার দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীর কাছে অবৈধ ও অনৈতিক সুবিধা না পেয়ে উল্লেখিত ঠিকদার নামধারী সন্ত্রাসীরা প্রকৌশলীর কক্ষ তালা দিয়ে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি