ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

দুই গৃহবধূকে চা বাগানে নিয়ে গণধর্ষণ, আটক ৭

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৪ ২১ ডিসেম্বর ২০১৯

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগীদের বয়ান নিচ্ছে পুলিশ

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগীদের বয়ান নিচ্ছে পুলিশ

মৌলভীবাজার জেলা কারাগারে স্বামীর সঙ্গে দেখা করে বাসায় ফেরার পথে কমলগঞ্জের দেওরাছড়া চা বাগান এলাকায় গণধর্ষণের শিকার হয়েছেন দুই গৃহবধূ। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যার এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মূল হোতা সিএনজি অটোরিক্সা চালক ইউসুফসহ ৭ জনকে আটক করেছে। 

পুলিশ জানায়, নাছরিন ও হোসনা নামের দুই গৃহবধূ একে অপরের পরিচিত। হোসনার স্বামী বাহার মিয়া একটি মারামারির মামলায় জেলা কারাগারে আটক রয়েছেন। তার সাথে দেখা শেষে শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার শহর থেকে তারা কমলগঞ্জের মুন্সীবাজারস্থ বাসায় যাওয়ার জন্য সিএনজি অটোরিক্সা ভাড়া করেন। সিএনজি চালক প্রধান সড়ক দিয়ে না গিয়ে ফাঁড়ি পথে নিয়ে গেলে তারা প্রতিবাদ জানালে রাস্তা খারাপের অজুহাত দেখায় চালক। 

পুলিশ আরও জানায়, অটোরিক্সা চালক ইউসুফ তার সহযোগীদের মুঠোফোনে খবর দিয়ে রাস্তা থেকে দুই জনকে গাড়িতে তুলে নেয়। এসময় আরও দু’টি অটোরিক্সা নিয়ে ৪ জন এসে যুক্ত হয়। পরে দুই গৃহবধূকে চা বাগানের নির্জন এলাকায় ধরে নিয়ে ৭ জন মিলে গণধর্ষণ করে। পরে ধর্ষকরা তাদেরকে গাড়িতে তুলে পার্শ্ববর্তী বাবু বাজার এলাকায় রাত ৯টায় নামিয়ে দেয়। 
 
এ ঘটনায় ৭ জন আটকের সত্যতা স্বীকার করে পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি