ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ ৮:২১:১৯

Ekushey Television Ltd.

দুর্দান্ত জয়ে কোয়ার্টারে আর্সেনাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১২ এএম, ১৫ মার্চ ২০১৯ শুক্রবার

উয়েফা ইউরোপা লিগের রাউন্ড অব সিক্সটিনে প্রথম লেগে হারের ধাক্কা কাটিয়ে ঘরের মাঠে দারুণভাবে ঘুরে দাঁড়ালো আর্সেনাল। পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের জোড়া গোলে রেনকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠলো ইংলিশ জায়ান্টরা।

বৃহস্পতিবার রাতে ফ্রেঞ্চ ক্লাব স্টেড রেনেসকে ৩-০ গোলে হারিয়েছে উনাই এমেরির দল। প্রথম লেগে রেনেসের কাছে তাদের মাটিতে ৩-১ গোলে হেরেছিল আর্সেনাল। তাই দুই লেগ মিলে ৪-৩ ব্যবধানে এগিয়ে পরের রাউন্ডে ওঠে গানাররা।

ঘরের মাঠ খেলতে নেমে শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে আর্সেনাল। এতে তার সাফল্যও পেয়ে যায় ম্যাচের পঞ্চম মিনিটে। ডান দিক থেকে এইন্সলি মেইটল্যান্ড-নাইলসের ছোট ডি-বক্সে বাড়ানো বল বাঁ পায়ের টোকায় জালে পাঠান আউবামেয়াং। লিড পেয়ে আক্রমণের গতি বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ফলে ম্যাচের ১৫তম মিনিটে আর্সেনালের একটি আক্রমণের বল বাম পাশের বাই লাইনের অতিক্রম করার আগ মুহূর্তে সর্বোচ্চ চেষ্টা করে ক্রস করেন আউবামেয়াং। সেই ক্রস থেকে গোল পোস্টের কাছ থেকে আইন্সলে মাইটল্যান্ড হেড দিয়ে বল জালে পাঠান। দুই লেগ মিলিয়ে স্কোরলাইন দাঁড়ায় ৩-৩। লিড ধরে রেখেই প্রথমার্ধ শেষ করে আর্সেনাল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৭২তম মিনিটে দারুণ এক আক্রমণে ব্যবধান বাড়ায় আর্সেনাল। কোলাসারিকে পাস থেকে বল পেয়ে যান আউবামেয়াং। ডান পায়ের শটে নিজের দ্বিতীয় গোলটি করেন গ্যাবনের স্ট্রাইকার। ম্যাচের বাকি সময়ে স্কোরলাইনে কোনও পরিবর্তন আসেনি। ফলে ইউরোপীয় প্রতিযোগিতায় টিকে থাকার আনন্দ নিয়ে মাঠ ছাড়ে ইংলিশরা।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি