ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

দৌলতপুরে ১ হাজার বন্যার্ত পরিবারে যুবলীগের ত্রাণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৭ ১৩ আগস্ট ২০২০

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়ন পরিষদ মাঠে এক হাজার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে যুবলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এএম নাঈমুর রহমান দুর্জয়।

সোমবার দিনভর দৌলতপুর উপজেলার যমুনার চরাঞ্চল বাচামারা ইউনিয়ন পরিষদের মাঠে বানভাসিদের হাতে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের ১৪ কেজি করে ত্রাণের একটি করে প্যাকেট তুলে দেয়া হয়।

বিকেলে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগের নেতা ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন কামাল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক বদরুল আলম বাদল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,আমিরুল ইসলাম মট্টু, দপ্তর সম্পাদক এহতাশেম হোসেন খান ভুনু, জেলা পরিষদের সদস্য আবুল বাশার এবং জেলা শ্রমিকলীগ নেতা বাবুল সরকার উপচ্ছিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, শিবালয় উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান লালন ফকির, জেলা যুবলীগের সদস্য সৌমিত সরকার মনা, জেলা যুবলীগের সদস্য সুবল সাহা, জেলা যুবলীগ সদস্য মনিরুল ইসলাম মনি, দৌলতপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির শাওন, বাচামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস মাহামুদ আকাশ, সহ-সম্পাদক কাজী যোনায়েত হোসেন প্রতীকসহ জেলা এবং উপজেলা পর্যায়ের নেতা-কর্মীরা।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি