ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ১১:৩০:১৯

Ekushey Television Ltd.

দ্রাবিড়ের মতোই দেওয়াল হয়ে ওঠেছেন সামিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৫৮ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার

বাবা রাহুল দ্রাবিড়ের মতোই নিজেকে ক্রমশ প্রমাণ করে যাচ্ছেন ছেলে সামিত দ্রাবিড়। ঘরোয়া বয়সভিত্তিক প্রতিযোগিতায় নিজের স্কুলের হয়ে শতাধিক রান করে আবারও আলোচনায় ১৪ বছর বয়সী দ্রাবিড় জুনিয়র।

কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (কেএসসিএ) আয়োজন করা অনূর্ধ্ব-১৪ বিটিআর কাপে সামিত হাঁকিয়েছে ১৫০ রানে জ্বলজ্বলে এক ইনিংস। সামিতের পাশাপাশি আরেক সাবেক ভারতীয় স্পিনার সুনিল যোশির ছেলে আরিয়ান যোশিও গড়েছে ১৫৪ রানের ইনিংস। এই দুই ব্যাটসম্যানে ভর করে ৫০ ওভারে মাল্য অদিতি ইন্টারন্যাশনাল স্কুল সংগ্রহ করে ৫ উইকেট হারিয়ে ৫০০ রান।

বয়সে ভারী না হলেও ইতোমধ্যে প্রাপ্তির খাতাটা ভালোই ভারী করে চলেছে সামিত। অনূর্ধ্ব-১৪ ক্রিকেটে নিয়মিতই কথা বলছে সামিতের ব্যাট। টাইগার ক্রিকেট কাপে ফ্র্যাঙ্ক অ্যান্থনি স্কুলের বিপক্ষেও গড়েছিল ১২৫ রানের ক্লাসিক্যাল এক ইনিংস। ২০১৫ সালে আয়োজিত গোলাপান ক্রিকেট চ্যালেঞ্জ প্রতিযোগিতায় দ্রাবিড়-তনয় জিতেছিল সেরা ব্যাটসম্যানের মুকুট। আর এতে ধীরে ধীরে ‘দ্য ওয়াল’হয়ে ওঠছেন সামিত দ্রাবিড়।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অংশ ভারতীয় যুবদলের সঙ্গে এ মুহূর্তে নিউজিল্যান্ডে রয়েছেন রাহুল দ্রাবিড়। এছাড়া ভারতের হয়ে ১৫ টেস্ট আর ৬৯ ওয়ানডেতে মাঠে নামা সুনিল যোশি বর্তমানে সাকিব-মমিনুলদের স্পিন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

সুত্র: টাইমস অব ইন্ডিয়া

এমজে/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি