ঢাকা, রবিবার   ০৮ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

Ekushey Television Ltd.

ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫৪ ১২ নভেম্বর ২০১৯

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার রেহাইপুখুরিয়া গ্রামের স্কুলছাত্রী ধর্ষণের অভিযুক্ত আসামী রকিবুল ইসলাম রাকিবকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে রেহাইপুখুরিয়া বিদ্যালয়ের শহীদ মিনার চত্তরে আধা ঘন্টা ব্যাপী এই কর্মসূচি চলাকালে নির্যাতীতার মামা সোহেল সরকারের সভাপতিত্বে শহীদ আর পি এন স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, ব্যবসায়ী তপন শেখ, মহিলা লীগ নেত্রী পারভীন আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, ৯ম শ্রেণির ছাত্রী মিমকে পরিকল্পিতভাবে জোরপূর্বক রাকিব ধর্ষণ করেছে। মামলা দায়ের করলেও তা তুলে নেয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। আর কোন মেয়ে যাতে ধর্ষণের শিকার না হয় দ্রুত তাকে আটক করে কাঠগড়ায় দাঁড়াতে হবে।
 
উল্লেখ্য, আর পিএন শহীদ শাহজাহান কবীর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী মিমকে এএসসি পরিক্ষার্থী রাকিব প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। হঠাৎ করেই তার সাথে সম্পর্ক হয়। এক পর্যায়ে গত ২৯ অক্টোবর মঙ্গলবার দুপুরে তার মা দেখবে বলে মীমকে বাড়িতে ডেকে নিয়ে যায়। 

জানা যায়, ঘরে নিয়েই জোরপূর্বক মীমকে ধর্ষণ করে। তখন সে চিৎকার করলে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার এবং ধর্ষককে আটক করে পাশের আলমগীর সরদারের বাড়িতে রাখে। এরপর প্রভাবশালীরা ধর্ষণের কোন সুবিচার না করে তাদের লোকজন সুকৌশলে ধর্ষককে ঐ বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে যায়। এরপর গ্রাম্য সালিশে বিয়ে দেবার কথা বললেও তা আর হয়নি। 

সুবিচার না পেয়ে গত ৪ নভেম্বর সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এ হাজির হয়ে রেহাই পুখুরিয়া গ্রামের শামছুল হকের ছেলে মো. রকিব ইসলাম (রাকিব) কে আসামী করে মামলা দায়ের করা হয়। এর পর থেকেই সে পলাতক রয়েছে।

কেআই/এসি
 
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি