ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় চিকিৎসক ও শিশুসহ আক্রান্ত আরও ১৪ 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪১ ৪ জুন ২০২০

নওগাঁয় গত ২৪ ঘণ্টায় ডেপুটি সিভিল সার্জন, সদর হাসপাতালের চিকিৎসক ও ৫ বছরের এক শিশুসহ নতুন করে ১৪ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৪৬ জনে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮৯ জন এবং প্রাণ গেছে ২ জনের। 

আজ বৃহস্পতিবার দুপুরে নওগাঁ সিভিল সার্জন ডা. আ ম আখতারুজ্জামান আলাল এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডা. মুঞ্জুর ই মোশের্দ, সদর হাসপাতালের একজন চিকিৎসকসহ সদর উপজেলায় ৮, মহাদেবপুরে ১, বদলগাছিতে ১ , ধামুইরহাঁটে ১, পত্নীতলায় ১ ও মান্দা উপজেলায় ২ জন। ঢাকার আইইডিসিইআর থেকে নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য পাওয়া গেছে। 

জেলা সিভিল সার্জন কন্ট্রোল রুমের দেয়া তথ্য মতে, গত একদিনে নতুন করে ১৫৬ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এদের মধ্যে সদরে ৪০, রানীনগরে ১২, মান্দায় ৭, মহাদেবপুরে ৫, ধামইরহাটে ৩, নিয়ামতপুরে ৩০, সাপাহারে ৪৪ ও পোরশা উপজেলায় ৮ জন।

নির্দিষ্ট মেয়াদপূর্ণ করার পরও সংক্রমণ না দেখা দেয়ায় এখন পর্যন্ত ছাড়পত্র দেয়া হয়েছে ৭ হাজার ১১৫ জনকে। সর্বমোট হোম কোয়ারেনটাইনে নেয়া হয় ৮ হাজার ১০১ জনকে। বর্তমানে এ ব্যবস্থায় আছেন ৯৮৬ জন। 

এদিকে সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান বলেন, ‘করোনা আক্রান্তের হার সবচেয়ে বেশি সদর উপজেলায়। যেখানে  নতুন ৮ জনসহ এখন পর্যন্ত  ৪৬ জন করোনার শিকার হয়েছে। মারা যাওয়া দুইজনও এই সদর উপজেলার বাসিন্দা ছিলেন। নতুন আক্রান্ত শিশুটি পরিবারের আক্রান্ত কোন ব্যক্তির সংস্পর্শে এসে সংক্রমিত হয়ে থাকতে পারে।’

ডেপুটি সিভিলৃ সার্জনসহ নতুন আক্রান্ত সকলের শারীরিক অবস্থা ভালো আছে এবং তাদের সকলের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে বলে জানান তিনি। 

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি