ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪০ ৩ জুলাই ২০২০

নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার পিড়া নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত দিনেষ চন্দ্র (৫৯) একজন ধান ব্যবসায়ী। মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠান স্থানীয়রা। বৃহস্পতিবার রাত প্রায় ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মহাদেবপুর নহাটা পুলিশ ফাড়ির ইনচার্জ ফরিদ আহমেদ জানান নওগাঁর মহাদেবপুর উপজেলার বাগধানা গ্রামের মৃত সচিন চন্দ্র’র ছেলে ও পিড়ামোড় এলাকার ধান-চাতাল ব্যবসায়ী দীনেষ চন্দ্র (৫৯) ঘটনার সময় পিড়া মোড়ে একটি দোকানে চা ও পানের খিলি খাওয়ার পর ধান-চাতালে ফেরার জন্য মহা-সড়ক পারাপারের সময় একটি মোটর সাইকেল ও একটি ধানবাহী ট্রাক পথচারী দীনেষকে সহ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুর্ঘটনাস্থলেই মারা যায়  দীনেষ চন্দ্র। এসময় গুরুতর জখম অবস্থায় অজ্ঞাত একজন মোটর সাইকেল আরোহীকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন স্থানীয়রা।

পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ বলেন দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে আমি সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছে প্রথমে পরিস্থিতি শান্ত করি এবং পুলিশ পৌছার পূর্বেই নিহত ব্যবসায়ী দীনেষ চন্দ্র’র স্বজনরা মৃতদেহটি বাড়িতে নিয়ে গেছে। দূর্ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলীত মোটর সাইকেলটি উদ্ধার করে ফাঁড়ি হেফাজতে নেওয়া হলেও পুলিশ পৌছার পূর্বেই ট্রাকটি নিয়ে তার চালক পালিয়ে যায়। সংবাদ লেখার সময় রাতে মৃতদেহটি উদ্ধারের জন্য এস আই ফরিদ সঙ্গীয় ফোর্স সহ নিহত ধান-চাতাল ব্যবসায়ীর বাড়ি বাগধানা গ্রামে অবস্থান করছেন বলেও জানিয়েছেন এস আই ফরিদ।   
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি