ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় প্রথম করোনা রোগীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৭ ৩১ মে ২০২০ | আপডেট: ১৮:৫৩ ৩১ মে ২০২০

নওগাঁয় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শাহজাহান (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি শহরের সুলতানপুর এলাকার বাসিন্দা এবং জেলায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির মৃত্যু। বগুড়ায় একটি হাসপাতালে ভর্তি করার পর শনিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

এদিকে, জেলায় নতুন করে এক সাংবাদিক ও এক নার্সসহ মোট ১৩ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার রাতে প্রাপ্ত রিপোর্টের ভিত্তিতে নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

নওগাঁ সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বলেন, আক্রান্ত ১৩ ব্যক্তির মধ্যে নওগাঁ সদর উপজেলায় একটি জাতীয় দৈনিকের সাংবাদিকসহ ১১জন, রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স এবং সাপাহার উপজেলার এক ব্যক্তি। সদর উপজেলার আক্রান্ত ১১ ব্যক্তির মধ্যে ছয়জন সদর হাসপাতালে কোয়ারেন্টিনে রয়েছে।

শহরের সুলতানপুর এলাকার শাহজাহান নামের এক ব্যক্তি করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার পর গুরুতর অসুস্থ্য হলে বগুড়ায় একটি হাসপাতালে ভর্তি করার পর শনিবার সকাল ৯টায় মৃত্যুবরন করেন। বিকেলে তাকে দাফনের পর রাত ৮টায় প্রাপ্ত রিপোর্টে তার শরীরে করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া গেছে।

উল্লেখ্য,জেলায় বর্তমানে মোট ১৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৭২জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি