ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৫ ১৯ সেপ্টেম্বর ২০২০

পিছনের দেয়াল ফুটো করে দোকানে ঢুঁকে চুরি

পিছনের দেয়াল ফুটো করে দোকানে ঢুঁকে চুরি

নওগাঁর ধামইরহাটে হাসান জুয়ের্লাস নামে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার জাহারপুর ইউনিয়নের মঙ্গলবাড়ি বাজারে এই চুরির ঘটনা ঘটে। 

চোরেরা দোকানের পিছনের দেয়াল কেটে নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার স্বর্ণের গহনা চুরি করে নিয়ে গেছে বলে ওই দোকানের মালিক এনামুল হাসান দাবি করেছেন। 

এদিকে ঘটনা জানার পর শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এই ঘটনায় শনিবার বিকেলে থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই বাজারের নৈশ প্রহরী খোরশেদ আলী জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে।

জানা গেছে, উপজেলার বড় শিবপুর গ্রামের খবির উদ্দিনের ছেলে এনামুল হাসান ওই বাজারে হাসান জুয়েলার্স নামে দোকানে স্বর্ণের ব্যবসা করে আসছিলেন। এনামুল হাসান বলেন, শুক্রবার জুম্মার নামাজের আগে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। পরের দিন শনিবার সকাল ৯টার দিকে দোকান খুলে দেখি পিছনের দেয়াল গোল করে কেটে চোরেরা শোকেস ও সিন্দুক ভেঙ্গে সোনা ও রুপার তৈরি গহনা ও নগদ অর্থ মিলে প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। 

সংবাদ পেয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন, পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ওসমান আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন বলেন, এই ঘটনায় মামলা হয়েছে। এছাড়া ওই বাজারের নৈশ্য প্রহরী খোরশেদ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। খুব শীঘ্রই চোরাই মালামাল উদ্ধারসহ চোরদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করে দিয়েছে।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি